• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক মণ গাঁজাসহ ধরা পড়ল দুই মাদক কারবারি

  গাইবান্ধা প্রতিনিধি

০৮ মার্চ ২০২০, ১০:১৭
গাইবান্ধা
মাদক কারবারি আটক (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক মণ গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

রবিবার (৮ মার্চ) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান। এর আগে শনিবার (৭ মার্চ) দিবাগত রাতে হিরোক মোড় এলাকা থেকে আটক করা হয়।

ওসি জানান, ট্রাকে (ঢাকা মেট্রো ট১৪-৬৬৭৮) করে গাঁজা নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে এএসআই শওকত আলম সিদ্দিকী ও সঙ্গীয় ফোর্স ঢাকা-রংপুর মহাসড়কের হিরোক মোড়ে ট্রাকটি আসলে তাতে তল্লাশি করে পুলিশ। ট্রাকে বিশেষ কায়দায় রাখা ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ট্রাক চালক পলাশ খাঁ (২৮) ও সহযোগী নাজিমুদ্দিনসহ (২১) ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

পলাশ খাঁ পাবনা জেলার বেড়া উপজেলার রাকসা নতুন ভারাংগা গ্রামের কেরামত খাঁর ছেলে এবং নাজিমুদ্দিন একই উপজেলার সোনাপোদ্দা গ্রামের মতিন মিয়ার ছেলে।

ওসি আরও জানান, মাদক কারবারিরা একটি সংঘবদ্ধ চক্র। তারা দীর্ঘদিন ধরে ভারতীয় সীমানা এলাকা হতে  গাঁজা সংগ্রহ করে অন্যান্য মালামালের সঙ্গে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে থাকে। 

আরও পড়ুন : রায়পুরায় পুলিশ পরিচয়ে যুবককে অপহরণ, আটক ১

উদ্ধারকৃত গাঁজা মূল্য ৪ লাখ টাকা। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে উল্লেখ করেন এই কর্মকর্তা।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড