• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রায়পুরায় পুলিশ পরিচয়ে যুবককে অপহরণ, আটক ১

  রায়পুরা প্রতিনিধি, নরসিংদী

০৮ মার্চ ২০২০, ১০:০০
নরসিংদী
আটক (ছবি : প্রতীকী)

নরসিংদীর রায়পুরায় পুলিশ পরিচয়ে মো. মাসুদ মিয়া (২৮) নামে এক যুবককে অপহরণের দুই দিন পর শনিবার (৭ মার্চ) কিশোরগঞ্জের কুলিয়ারচর থেকে উদ্ধার করেছে রায়পুরা থানা ও কুলিয়ারচর থানার পুলিশ।

উদ্ধারকৃত মাসুদ মিয়া উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ গ্রামের মো. রহিছ মিয়ার ছেলে এবং গ্রামীণফোন কোম্পানির ডিএসআর হিসেবে কর্মরত।

এ ঘটনায় পুলিশ অপহরণকারী চক্রের সদস্য মো. কবির হোসেন (২৫) নামে একজনকে আটক করেছে। সে সময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল ও হ্যান্ডকাপ জব্দ করা হয়।

পুলিশ জানায়, গত ৫ মার্চ উপজেলার মির্জানগর ইউনিয়নের হাটুভাঙা নামক এলাকা থেকে পুলিশ পরিচয়ে ৪ থেকে ৫ জন অপহরণকারী একটি মাইক্রোবাসে করে কবির হোসেনকে তুলে নিয়ে যায়। এ ঘটনার পর সে দিনই তার সহকর্মী দেলোয়ার হোসেন বাদী হয়ে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন।

এমতাবস্থায় দুইদিন পর গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানা ও কুলিয়ারচর থানার পুলিশের যৌথ অভিযানে কিশোরগঞ্জের কুলিয়ারচর থেকে কবিরকে আটক করা হয়। তারপর তার দেওয়া তথ্য মতে অপহৃত মাসুদকে উদ্ধার করা হয়। পুলিশ ওই সময় একটি খেলনা পিস্তল ও হ্যান্ডকাপ জব্দ করে।

আরও পড়ুন : গোডাউন থেকে ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

এ ব্যাপারে রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) তারক চন্দ্র শীল দৈনিক অধিকারকে বলেন, নরসিংদীর বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাইন উদ্দিনের আদালতে ১৬৪ ধারায় কবির হোসেন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে তাকে আদালতের আদেশে জেলাখানায় পাঠানো হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড