• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশ থেকে জঙ্গিবাদ চিরতরে নির্মূল করা হবে : আইজিপি

  রাঙ্গামাটি প্রতিনিধি

০৪ মার্চ ২০২০, ২২:৫৭
আইজিপি
বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন আইজিপি (ছবি : দৈনিক অধিকার)

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বাংলাদেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক চিরতরে নির্মূল করা হবে। সেই লক্ষ্যে মুজিববর্ষ সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত অঙ্গীকার বাস্তবায়নে কাজ করছে বাংলাদেশ পুলিশ।

বুধবার (৪ মার্চ) বিকালে রাঙ্গামাটি জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুরুতেই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। রাঙ্গামাটি জেলা নিউ পুলিশ লাইন্সে এবারই প্রথম পুলিশ সমাবেশে বক্তব্য রাখেন তিনি।

শহরের রাঙ্গাপানি হ্যাচারি এলাকায় অবস্থিত নিউ পুলিশ লাইন্স ‘সুখী নীলগঞ্জ’ মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী মিসেস হাবিবা জাবেদ ও পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

আরও পড়ুন : সব দোষ মন্ত্রীর ঘাড়ে দিলেন আউয়াল

পুলিশ সুপার মো. আলমগীর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাইনুর রহমান, জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, বান্দরবান ও খাগড়াছড়ি পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন আইজিপি।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড