• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় আগুনে পুড়ে ছাই হলো ২০টি দোকান

  ভোলা প্রতিনিধি

০৪ মার্চ ২০২০, ১৬:৩৬
আগুন
আগুনে পুড়ল দোকান ( ছবি : দৈনিক অধিকার )

ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা সেন্টার বাজারে আগুনে ২০টি দোকান পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার (৩ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। এতে প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

জানা গেছে, উপজেলার বড়মানিকা ইউনিয়নের মেঘনার নদীর বেড়িবাধঁ এলাকায় সেন্টার বাজারে কামাল হোসেনের চায়ের দোকানে বৈদ্যুতিক সট সাকির্ট থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর আগুনের লেলিহান মুহূর্তের মধ্যে আরও ১৯টি দোকানে ছড়িয়ে পড়ে। পরে থানা পুলিশ, ফায়ার সার্ভিস এবং এলাকাবাসীর সহযোগিতায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এর আগেই ২০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্তরা হলেন- কামাল চায়ের দোকান, জুয়েল তেল ও পেট্রোল, রুবেল ফাস্টফুড ও স্টেশনারি, মো. নুরনবী ফাস্টফুড ও কাপড়, কাদের ঘর মালিক, অজিউল্লাহ চায়ের দোকান, আবু মিয়া পানের পাইকার, বেলায়েত ঘর মালিক, মোস্তাফিজ ভূসা মাল, মো. বশির উল্ল্যাহ ফার্মেসি, মতিন চায়ের স্টেশনারি, রুহুল আমিন ঘর মালিক, মিন্টু পানের বেপারি, জাবেদ ফাস্টফুড, মুসলিম হাজারী ঘর মালিক, ফরিদ চায়ের দোকান, জেবল হক ঘর মালিক, ফারুক কাপড়ের দোকান এবং রুহুল আমিন ঘর মালিক।

ক্ষতিগ্রস্তরা অভিযোগ করে বলেন, সেন্টার বাজারে আসার পথে ব্রিজ না থাকায় এবং যোগাযোগ ব্যবস্থা ভালো না হওয়ায় ঠিক সময় ফায়ার সার্ভিস আসতে পারেনি। এ জন্য তাদের ক্ষতির পরিমাণ বেশি হয়েছে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী, উপজেলা আ. লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ এনামুল হক।

আরও পড়ুন: ধর্ষণ মামলা : আদালতে নির্দোষ প্রধান শিক্ষক

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী বলেন, ২০টি দোকান পুড়ে প্রায় ৭৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্তদের তালিকা করা হচ্ছে। আমরা তাদের পুনবার্সনের ব্যবস্থা করব।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড