• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ মামলা : আদালতে নির্দোষ প্রধান শিক্ষক

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০৪ মার্চ ২০২০, ১৫:৩৫
নির্দোষ প্রমাণিত শিক্ষক
নির্দোষ প্রমাণিত হওয়া শিক্ষক ( ছবি : দৈনিক অধিকার )

পাবনার ঈশ্বরদী উপজেলায় চাঞ্চল্যকর ছাত্রী ধর্ষণচেষ্টা মামলা থেকে খালাস পেলেন আলহাজ টেক্সটাইল মিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক।

গত ২৭ ফেব্রুয়ারি পাবনার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মো. ওয়ালিউল ইসলামের শুনানি শেষে নির্দোষ প্রমাণিত হন তিনি।

এদিন রায় শোনার পরে প্রধান শিক্ষক মোজাম্মেল হক প্রাথমিক প্রতিক্রিয়ায় বলেন, 'বিচার ব্যবস্থার প্রতি আমার আস্থা ছিল। আমাকে যে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছিল, তা আদালতের রায়েও প্রমাণিত হলো। তবে যে চরম সামাজিক অসম্মানের মধ্যে আমাকে পড়তে হয়েছিল, সেই কথা ভাবলে আজও আঁতকে উঠি। আমার পরিবারের লোকেদেরও কম কষ্ট পেতে হয়নি। মিথ্যা অভিযোগে যে আমাকে পরিকল্পনা করেই ফাঁসানো হয়েছিল, সেটি আদালতে প্রমাণ হয়েছে।'

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম আক্তার বলেন, ‘আমি আগেই শুনেছি, তবে রায়ের কাগজ হাতে পাইনি। আদালত যে রায় দিয়েছেন তা মেনে চলতে আমরা সকলেই বাধ্য। কারণ আমরা কেউই আইনের উর্ধ্বে নই।’

আরও পড়ুন: অস্ত্রসহ ‘কাদামাটি’ গ্রুপের শীর্ষ সন্ত্রাসী আটক

পুলিশ সূত্রে জানা গেছে, অষ্টম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে গেল বছরের ২৭ মে মোজাম্মেল হকের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা দায়ের হয়। এর আগে ওই ছাত্রী ঈশ্বরদীর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ দেয়। তদন্তে ইউএনও আহাম্মদ হোসেন ভুঁইয়া অভিযোগের সত্যতা পান ও ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশকে নির্দেশ দেন। মামলার পর থেকে মোজাম্মেল হক আত্মগোপনে ছিলেন। পরে তাকে গ্রেপ্তারের জন্য সোর্স ও প্রযুক্তি ব্যবহার করে পুলিশ। একপর্যায়ে ঢাকার শাহবাগ থেকে মোজাম্মেলকে গ্রেপ্তার করে পুলিশ।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড