• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে নিখোঁজের ৪ দিন পর যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  ফেনী প্রতিনিধি

০২ মার্চ ২০২০, ০৭:২৫
নিহত
নিহত মাহফুজ আলম সুজন (ছবি : দৈনিক অধিকার)

ফেনীর আদালতে হাজিরা দিতে এসে নিখোঁজ হয় জেলার সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের চরকৃষ্ণজয় গ্রামের মাহফুজ আলম সুজন। থানায় সাধারণ ডায়েরিও করেন মা। নিখোঁজের চারদিন পর গুলিবিদ্ধ লাশ মিলল ছাগলনাইয়ায়।

পুলিশের ভাষ্য, দুই দল ডাকাতের গোলাগুলিতে সুজন নিহত হয়। অস্ত্র ও ডাকাতিসহ ৫ মামলার আসামি সুজন।

নিহতের মা ফুলরা বেগম জানান, বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) আদালতে হাজিরা দিতে এসে নিখোঁজ হয় সুজন (২৮)। পরদিন শুক্রবার তিনি বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

এ দিকে পুলিশ জানায়, রবিবার (১ মার্চ) মধ্যরাতে ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের উত্তর আঁধার মানিক গ্রামে দুটি ডাকাত দলের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ওই এলাকায় ছুটে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় সুজনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় একনলা বন্দুক, দুটি গুলি ও তিনটি গুলির খোসা উদ্ধার করেছে।

ফেনী জেনারেল হাসপাতালের আরএমও ডা. মো. ইকবাল হোসেন ভূঁঞা জানান, রাতে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে হাসপাতালে নিয়ে আসে। তার শরীরে গুলির চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগেই ওই যুবক মারা যান।

আরও পড়ুন : ২১ জায়গায় ইসির উদ্যোগে পোস্টার সাঁটানোর বোর্ড

ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলিতে একজন নিহত ও অস্ত্র উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় পৃথক মামলা দায়ের করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড