• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেরোইন-ইয়াবাসহ ধরা খেল স্বামী-স্ত্রী

  গাইবান্ধা প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৩
আটক
মাদকসহ আটক দম্পতি (ছবি : দৈনিক অধিকার)

মাদকবিরোধী অভিযান চালিয়ে গাইবান্ধায় হেরোইন ও ইয়াবাসহ সিমা বেগম (২৩) এবং খোকন মোল্লা (৩০) নামে এক দম্পতিকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান।

এর আগে একই দিন দুপুর ২টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার মায়ামনি চারমাথা মোড় এলাকাধীন রংপুর-বগুড়া মহাসড়কের পাশের ‘স্বদেশ ট্রাভেলস’ এর কাউন্টারের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক ওই দম্পতি দিনাজপুর জেলার কোতোয়ালি থানার স্টাফ কোয়ার্টার এলাকার নিউটাউন গ্রামের বাসিন্দা। বর্তমানে তারা গোবিন্দগঞ্জ উপজেলার চামরগাছা-পাবতিপুর গ্রামে বসবাসরত।

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানান, দুপুরে গোপন সংবাদে থানার এএসআই সাইবুদ্দীনসহ সঙ্গীয় ফোর্স এলাকাবাসীর সহায়তায় ‘স্বদেশ ট্রাভেলস’ এর কাউন্টারের সামনে থেকে ওই দম্পতিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন, ৬ বোতল ফেনসিডিল, ৩ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরও পড়ুন : সড়কে লাশের মিছিল, একদিনে ঝরল ১৯ প্রাণ

তিনি বলেন, ওই দম্পতি বিভিন্ন এলাকায় মাদক বহনসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে থানায় মাদকের তিনটি মামলা রয়েছে। পাশাপাশি শনিবার মাদকসহ আটকের ঘটনায় ওই দম্পতির বিরুদ্ধে আরও একটি মাদকের মামলা করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড