• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরায় সড়কে ঝরল এসএসসি পরীক্ষার্থীর প্রাণ

  মাগুরা প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৯
নিহত
নিহত এসএসসি পরীক্ষার্থী রাব্বি (ছবি : দৈনিক অধিকার)

দ্রুতগামী প্রাইভেট কারের ধাক্কায় মাগুরায় রাব্বি (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় ফুরকান নামে অপর এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালে সদর উপজেলার বালিয়াডাঙ্গা এলাকার গোয়ালাবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাব্বি মাগুরা সদরের বুজরুক শ্রীকুণ্ডী এলাকার বালিয়াডাঙ্গা গ্রামের রায়হান মৃদ্ধার ছেলে। সে মাগুরা সরকারি পলিটেকনিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, পরীক্ষা দিয়ে বাড়িতে এসে বিকালের দিকে রাব্বি তার আপন চাচাতো ভাই ফুরকানের সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হয়। পথিমধ্যে বালিয়াডাঙ্গা এলাকার গোয়ালাবাড়ি নামক স্থানে পৌঁছালে মাগুরা থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কারের সঙ্গে তদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে সড়কে ছিটকে পড়ে রাব্বি ও ফুরকান গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাব্বিকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : মিরসরাইয়ে বাস-লরির সংঘর্ষে নিহত ১, আহত ১০

এ ব্যাপারে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, ‘পুলিশ ঘাতক প্রাইভেট কারটি আটকে ইতোমধ্যেই অভিযান শুরু করেছে। পাশাপাশি নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে ঘাতক চালকের বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড