• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাঙ্গায় ট্রাক চাপায় পুলিশ নিহত

  ফরিদপুর প্রতিনিধি

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৮
ফরিদপুর
ঘটনাস্থল (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের ভাঙ্গায় পাথরবোঝাই ড্রাম ট্রাক চাপায় মো. ইউনুস শিকদার (৫২) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের নির্মাণাধীন বগাইল টোল প্লাজার কাছে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাকটির হেলপারকে আটক করা হয়েছে।

নিহত ইউনুস বরিশাল জেলার বানারীপাড়ার সোনাহার গ্রামের মৃত কাঞ্চন আলী শিকদারের ছেলে ও ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল ছিলেন।

পুলিশ জানায়, হাইওয়ে পুলিশের একটি দল রাত্রিকালীন ডিউটি শেষে সকাল ৬টায় থানার উদ্দেশে ফিরছিলেন। এ সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে পুলিশের গাড়িটি থামাতে বলে ইউনুস। গাড়ি থামলে সড়কের অপরপার্শ্বে যাওয়ার আগেই দ্রুতগতিতে আসা পাথরবোঝাই একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ ও স্থানীয়রা মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন : লাউ চাষে লাখপতি আফসার

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাদারীপুর রিজিওন (ফরিদপুর) মো. সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাক (ফরিদপুর ট ১১-০৪৫১) ও হেলপারকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক পলাতক রয়েছে। একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড