• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ৮টি ভবন ভেঙে দিল রাজউক

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৫
ভবন ভাঙচুর
ভবন ভাঙচুর ( ছবি : দৈনিক অধিকার )

নারায়ণগঞ্জের ফতুল্লায় নকশা বহির্ভূত ভবন নির্মাণের দায়ে ৮টি স্থাপনা ভেঙে দিয়েছে রাজউক। একই সঙ্গে ৫টি ভবন মালিকদের সাড়ে ৮ লাখ টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার ফতুল্লার ভুইগড়ে মাদানীনগর হাউজিং এ অভিযান পরিচালনা করেন রাজউক-৮ জোনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াসমিন আক্তার।

রাজউকের অথরাইজড অফিসার শেখ তৌফিকুর রহমান বলেন, রাজউকের নকশা বহির্ভূত ভবন নির্মাণ এবং ভবনের সামনে প্রয়োজনীয় জায়গা না রাখার অভিযোগে ৮টি ভবনের কিছু অংশ ভেঙে দেওয়া হয়েছে। এ সময় ৫টি ভবন মালিককে জরিমানা করা হয়।

তারা হলেন- ভবন মালিক মামুনুর রশিদকে ২ লাখ, আবু নাইম রাফিকে ১ লাখ, ফেরদৌসকে ২ লাখ, সিরাজুল ইসলামকে ৩ লাখ এবং জাকির হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অভিযানের সময় ৩টি ভবনের মালিক পালিয়ে যায়।

আরও পড়ুন: বেইলি ব্রিজ ভেঙে বালু বোঝাই ট্রাক নদীতে

তিনি আরও জানান, অবৈধ ভবনের তালিকা অনুযায়ী উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। অনুমোদনহীন এবং নকশা বহির্ভূত কোনো ভবন মালিককে ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড