• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেইলি ব্রিজ ভেঙে বালু বোঝাই ট্রাক নদীতে

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২৩
ট্রাক নদীতে
ব্রিজ ভেঙে ট্রাক নদীতে ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মল্লিকবাড়ী সড়কের বেইলি ব্রিজ ভেঙে বালু বোঝাই একটি ড্রাম ট্রাক নদীতে পড়ে গেছে। এতে বন্ধ রয়েছে সড়কের যানচলাচল। ফলে যানবাহনগুলো প্রায় ৩০ কিলোমিটার পথ ঘুরে নিজ গন্তব্যে চলাচল করছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পাঁচ টনের অধিক মালামাল নিয়ে ব্রিজ দিয়ে যানচলাচল নিষিদ্ধ থাকলেও অতিরিক্ত বালু বোঝাই ট্রাকটি ব্রিজে ওঠে। এতে ব্রিজের ওপর উঠার পর দক্ষিণ অংশে যাওয়া মাত্রই বেইলি ব্রিজটি ভেঙে খিরু নদীতে পড়ে যায়। এ সময় ট্রাকচালক ও হেলপার দ্রুত বের হয়ে পালিয়ে যায়।

ব্রিজটি ভেঙে যাওয়ার ফলে মল্লিকবাড়ী, ডাকাতিয়া, আংগারগাড়া ও সখিপুরের যানবাহনগুলো ঢাকা ময়মনসিংহ মহাসড়ক থেকে সিডস্টোর বাজার ঘুরে মল্লিকবাড়ী মোড় দিয়ে চলাচল করছে। 

ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউপির সদস্য আলম জানান, বালু বোঝাই একটি ড্রাম ট্রাক ব্রিজের ওপর উঠলে দক্ষিণ অংশে গেলে আস্তে আস্তে ট্রাকসহ ব্রিজটি নদীতে পড়ে যায়।

আরও পড়ুন: পথহারা শিশুকে হোটেলে নিয়ে ধর্ষণ

ময়মনসিংহ জেলা সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মো. ওয়াহিদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে বেইলি ব্রিজে মিস্ত্রি পাঠানো হয়েছে। আমাদের কাছে বরমি সড়কের একটি অতিরিক্ত বেইলি ব্রিজ রয়েছে সেটা খুলে আজ অথবা আগামীকালের মধ্যেই মেরামত কাজ শুরু করবো। এছাড়া এখানে স্থায়ী পিসি গার্ডার ব্রিজ নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড