• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসার গড়াইয়ে ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন

  খোকসা প্রতিনিধি, কুষ্টিয়া

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৭
গড়াই নদী
গড়াই নদীর একাংশ (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার খোকসায় গড়াই নদীর একাংশে ওসমানপুর ইউনিয়নের আদর্শ গ্রাম ও হেলিপ্যাড সংযোগস্থলে ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে গড়াই নদীর একাংশে সংযোগস্থলে ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

জানা গেছে, উপজেলা ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের তত্ত্বাবধায়নে ৩৬ ফুট দৈর্ঘ্যের ব্রিজটিতে ব্যয় ধরা হয়েছে ২৮ লাখ ১৯ হাজার টাকা। ব্রিজ নির্মাণকারী ঠিকাদারি প্রতিষ্ঠান মাহিম এন্টারপ্রাইজ।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মাহমুদুল হাসান, ব্রিজ নির্মাণকারী ঠিকাদারি প্রতিষ্ঠান মাহিম এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আমিরুল ইসলাম তুষার।

খোকসা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মাহমুদুল হাসান বলেন, ১৪ ফুট চওড়া এই ব্রিজটি নির্মাণ হলে হিজলাবট আদর্শ গ্রামের প্রায় দুই শতাধিক মানুষ উপজেলা সদরের সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপন করতে পারবে।

আরও পড়ুন : শরীয়তপুরে স্কুলছাত্রীর আত্মহত্যা

তিনি আরও বলেন, ত্রাণ অধিদপ্তরের এই ব্রিজটি নির্মাণ হলে অন্য এলাকার মানুষও চরে আসতে পারবে। আর সেই লক্ষ্যেই ২০১৮-১৯ অর্থবছরের এই ব্রিজটি নির্মাণ করা হচ্ছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড