• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে স্কুলছাত্রীর আত্মহত্যা

  শরীয়তপুর প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১২
নিহত
নিহত স্কুলছাত্রী সায়মা আক্তার (ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

এমন অভিযোগের ভিত্তিতে বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে সরেজমিনে গিয়ে জানা যায়, সদর উপজেলার চন্দ্রপুর গ্রামে ওমান প্রবাসী সাত্তার হাওলাদারের একমাত্র কন্যা সায়মা আক্তার (১৫)। সে শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে গণি বেপারী বাড়ির দ্বিতীয় তলায় সায়মা তার মা ও ভাইকে নিয়ে এক সঙ্গে থাকতেন।

প্রতিবেশী রাজ্জাক বেপারী বলেন, মেয়েটির বাবা ওমান থাকে। শহরে পড়ালেখা করার সুবাদে প্রবাসীর স্ত্রী এক ছেলে ও একমাত্র মেয়ে সায়মাকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

রাত ১২টার সময় আমরা জানতে পারি সায়মা সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে মৃত্যুবরণ করে। মেয়ের বাবা মৃত্যুর খবর শুনে ওমান থেকে বাংলাদেশে রওনা হয়েছে। এর চেয়ে বেশি কিছু জানি না। মেয়েটির সঙ্গে কোনো ছেলের সম্পর্ক ছিল কি না? এই প্রশ্নে তিনি বলেন, মেয়েটি সরকারি বালিকা বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ে। তার বান্ধবীরা হয়তো জানবে কারও সঙ্গে সম্পর্ক আছে কি না?

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায়, শরীয়তপুর সদর হাসপাতালে আশা এসআই আনিস বলেন, আমরা হাসপাতাল সূত্রে বিষয়টি জানতে পেরে এখানে এসেছি। মেয়ের কোনো অভিভাবককে এখন পর্যন্ত পাইনি। তারা কেউ যোগাযোগ করেনি। আমি হাসপাতালে এসে মেয়ের গায়ে অন্য কোনো দাগের চিহ্ন পায়নি। গলায় দড়ি দিয়ে মরলে যে সিমটম পাওয়া যায়। আমরা তাই পেয়েছি। পোস্ট মর্টেম চলছে। রিপোর্টে অন্য কিছু আসলে আমরা সেই অনুযায়ী ব্যবস্থা নেব।

সায়মার চাচা বাবুল হাওলাদার বলেন, আমি ঢাকায় থাকি। আমি এসে আমার ভাতিজি যে বাসায় ভাড়া ছিল সেখানে যায়। সেখানে গিয়ে প্রতিবেশী এক মহিলা জানান, সায়মাকে একটি ছেলে ভালোবাসত। কিন্তু সায়মা তাকে ভালোবাসত না। মেয়ের মা ছেলেটিকে চেনে।

আরও পড়ুন : হাটহাজারীতে শর্ট সার্কিটের আগুনে পুড়ল ১০ বসতঘর

এ বিষয়ে পালং মডেল থানার ওসি আসলাম দৈনিক অধিকারকে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্তের পর আমরা যথাযথ ব্যবস্থা নেব।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড