• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে ট্রাকচাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২:২৩
নিহত
নিহত স্কুলছাত্রী ফাহিমা আক্তার (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় সড়ক পারাপারের সময় ট্রাকের নিচে চাপা পড়ে ফাহিমা আক্তার (১০) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ঢাকা-রায়পুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহিমা রায়পুর উপজেলার সোনাপুর গ্রামের জসিম উদ্দিনের মেয়ে। সে সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনাস্থলে সড়ক পারাপারের সময় স্কুলছাত্রী ফাহিমা দ্রুতগামী একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটি রায়পুর থেকে লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিল। পরে ক্ষুব্ধ এলাকাবাসী প্রায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

আরও পড়ুন : ৪ হাজার ৩০ লিটার ট্রেনের চোরাই তেলসহ আটক ৫

রায়পুর থানার ওসি তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত স্কুলছাত্রীর মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এছাড়াও ঘাতক গাড়িটি আটক করা হয় বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড