• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪ হাজার ৩০ লিটার ট্রেনের চোরাই তেলসহ আটক ৫

  নাটোর প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৬
আটক
আটক পাঁচ চোর সদস্য (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের লালপুর উপজেলার টিটিয়া আবেদ মোড় ও পার্শ্ববর্তী ঈশ্বরদীর ফাতেহ মোহাম্মদপুর এলাকায় অভিযান চালায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৫)। এ সময় চার হাজার ৩০ লিটার ট্রেনের চোরাই তেলসহ পাঁচজনকে আটক করে র‌্যাব সদস্যরা। 

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে অভিযান চালিয়ে ট্রেনের চার হাজার ৩০ লিটার চোরাই ডিজেলসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলো- লালপুর উপজেলার ডহরশৈলা এলাকার মৃত সামাদ আলী মন্ডলের ছেলে আবেদ আলী মন্ডল (৫৫), মৃত নবীর আলীর ছেলে মুক্তার হোসেন, ঈশ্বরদীর ফতেহ মোহাম্মদপুর এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মিজানুর রহমান (৫৫), আব্দুল গাফফারের ছেলে কামাল হোসেন (৩০) ও মৃত মুসা আলীর ছেলে শাহাজাদা (৪৫)। 

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার এএসপি এসএম জামিল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার টিটিয়া আবেদ মোড় ও ঈশ্বরদীর ফাতেহ মোহাম্মদপুর গ্রামে অভিযান চালিয়ে ট্রেনের চার হাজার ৩০ লিটার চোরাই তেল, তিনটি মুঠোফোন ও একটি ইজিবাইকসহ পাঁচজনকে হাতেনাতে আটক করা হয়।  

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে অজ্ঞাত রোগে মৃত্যু, ঘটনাস্থলে ৪ সদস্যের মেডিকেল টিম

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জব্দকৃত চোরাই ডিজেল বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল বলে স্বীকার করেছে। আটককৃতদের নামে লালপুর ও ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড