• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সহকারী শিক্ষক নি‌য়োগ : প্যা‌নেল গঠ‌নের মাধ্য‌মে নি‌য়োগের দাবি

  শরীয়তপু‌র প্রতিনিধি

২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০২
মানববন্ধন
মানববন্ধনে সর্বস্তরের জনগণ (ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপু‌রে প্রাথ‌মিক সহকারী শিক্ষক নি‌য়োগ থে‌কে ব‌ঞ্চিতরা প্যা‌নেল গঠ‌নের মাধ্য‌মে নি‌য়োগ ‌দেওয়ার দাবি‌তে মানববন্ধন ক‌রে‌ছেন। তারা ক‌ঠিন যন্ত্রণা ও অভিশাপের মধ্যে দিন কাটাচ্ছে বলে জানা যায়।

'জেলা প্রাথ‌মিক সহকারী শিক্ষক নি‌য়োগ প্যা‌নেল চাই' বাস্তবায়ন ক‌মি‌টির ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপু‌রে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যাল‌য়ের সাম‌নে এ মানববন্ধন করেন তারা। প‌রে অতি‌রিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ মামুন-উল-হাসা‌নের মাধ্য‌মে প্রধানমন্ত্রী বরাবর স্মারক‌লি‌পি প্রদান করা হয়।

এ সময় মানববন্ধ‌নে জেলা প্রাথ‌মিক সহকারী শিক্ষক নি‌য়োগ প্যা‌নেল বাস্তবায়ন ক‌মি‌টির সভাপ‌তি আবু বকর (র‌নি), সাধারণ সম্পাদক উর্মি জাহান মু‌ক্তি, সদস্য এনামুল হক বিজয়, রানু আক্তার, ফা‌তেমা আক্তার, সোহেল রানা, দোলন আক্তার, নুপুর আক্তার, স‌ফিকুল ইসলাম ও সুজনসহ দুই শতা‌ধিক ‌বেকার যুবক-যুবতি মানববন্ধনে অংশগ্রহণ ক‌রেন।

মানববন্ধ‌নে বক্তারা ব‌লেন, ২০১৮ সা‌লে প্রাথ‌মিক সহকারী শিক্ষক নি‌য়োগের লি‌খিত পরীক্ষায় উত্তীর্ণ ও মো‌খিক পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই‌কে প্যা‌নেল ক‌রে অবিল‌ম্বে সরাস‌রি নি‌য়োগ প্রদান করা হোক। আমরা শি‌ক্ষিত বেকার।

আরও পড়ুন : দিনাজপুরে এলপিজি গ্যাসের মূল্যবৃদ্ধি, ভোগান্তিতে ক্রেতাসাধারণ

ক‌ঠিন যন্ত্রণা ও অভিশাপের মধ্যে দিন কাটাচ্ছি, মু‌জিববর্ষ উপল‌ক্ষে বেকারত্ব থে‌কে মুক্ত করে চাক‌রি দি‌য়ে তাদের মু‌ক্তির দাবি জানান তারা। বক্তারা আরও জানান, এই মানববন্ধন ও স্মারকলিপিতে কাজ না হলে ভবিষ্যতে আমরা আরও কঠোর আন্দোলনে যাব।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড