• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়া-১ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী অধ্যক্ষ মোকছেদুল আলম

  বগুড়া প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৫
জাপা
বগুড়া-১ আসনে উপনির্বাচনে জাপার প্রার্থী অধ্যক্ষ মোকছেদুল আলমের হাতে লাঙল প্রতীক তুলে দেয়া হয় (ছবি : দৈনিক অধিকার)

বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের পর এবার জাতীয় পার্টি তাদের প্রার্থী ঘোষণা করেছে। আগামী ২৯ মার্চ এই আসনে ভোট গ্রহণ করা হবে।

৩ বারের সংসদ সদস্য আব্দুল মান্নান গত ১৮ জানুয়ারি ইন্তেকাল করায় আসনটি শূন্য হয়। গত ১৬ ফেব্রুয়ারি উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আওয়ামী লীগ ও জাতীয় পার্টি প্রার্থী চূড়ান্ত করলেও এখনো বিএনপি তাদের প্রার্থী ঘোষণা করেনি।

উপনির্বাচনে জাতীয় পার্টির চূড়ান্ত প্রার্থী হলেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য ও সারিয়াকান্দি উপজেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যক্ষ মোকছেদুল আলম। শুক্রবার বিকালে ঢাকায় দলীয় চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র তুলে দেন তাকে। এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য, ঢাকা সিটির কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টু ও ভাইস চেয়ারম্যান আমানত হোসেন আমানত উপস্থিত ছিলেন।

বগুড়া-১ আসনে উপনির্বাচনে জাপার প্রার্থী অধ্যক্ষ মোকছেদুল আলম জানান, তাকে দলীয়ভাবে চূড়ান্ত করেই মনোনয়নপত্র ও লাঙল প্রতীক বরাদ্দের চিঠি দেয়া হয়েছে।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, বগুড়া জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ওমর মনোনয়ন চূড়ান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

আরও পড়ুন : লামায় ভাষা দিবস পালনে সুযোগ নেই ১১৭ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের

উল্লেখ্য, মনোনয়ন দাখিলের শেষ সময় ২৭ ফেব্রুয়ারি, ৯ মার্চ প্রতীক বরাদ্দ করা হবে। এ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে ভোটের মাঠে থাকবেন প্রয়াত এমপি আব্দুল মান্নানের স্ত্রী সাহাদারা মান্নান শিল্পী।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড