• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন 

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫৩
চুয়াডাঙ্গা
মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গায় নবনির্মিত আড়াইশ বেড হাসপাতাল চালুসহ মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় চুয়াডাঙ্গা শহরের শহীদ হাসান চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। 

চুয়াডাঙ্গা মেডিকেল স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দার ইবু, ডা. মুস্তাকুর রহমান, বিএমএর সভাপতি ডা. মাটিন হীরক চৌধুরী,  সাংবাদিক বিপুল আশরাফ ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক দোলায়ার উদ্দিন জোয়ার্দার দুলু। 

বক্তারা বলেন, চুয়াডাঙ্গার স্বাস্থ্য সেবার বেহাল দশা। ১৩ লাখ মানুষের বসবাস জেলার একমাত্র সরকারি হাসপাতালে নেই প্রয়োজনীয় জনবল। নামে ১০০ শয্যা হলেও সেই ৫০ শয্যার জনবল দিয়েই চালানো হচ্ছে হাসপাতালটি। কয়েক বছর আগে ১০০ শয্যার নতুন হাসপাতালের ভবন নির্মিত হলেও জনবল সংকটের কারণে তারও উদ্বোধন করা হয়নি। 

বক্তারা অবিলম্বে নতুন ১০০ শয্যার হাসপাতালটি চালু ও চুয়াডাঙ্গাতে মেডিকেল কলেজ স্থাপনের দাবি জানান। তা না হলে জেলার সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে রাজপথে নামারও হুমকি দেওয়া হয়। 

আরও পড়ুন : স্বাধীনতা পুরস্কার পাচ্ছে মির্জাপুরের ভারতেশ্বরী হোমস

মানববন্ধনে জেলার বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। 

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড