• শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনাইমুড়ীতে মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

  নোয়াখালী প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫০
ফ্রি মেডিকেল ক্যাম্পেইন
মাতৃভাষা দিবস উপলক্ষে নোয়াখালীতে ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয় (ছবি : দৈনিক অধিকার)

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নোয়াখালীর সোনাইমুড়ীতে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার জয়াগ ইউনিয়নের যুগিখিলপাড়াস্থ ‘উদ্দীপ্ত তরুণ সংগঠনের’ আয়োজনে ‘পশ্চিম যুগিখিলপাড়া উম্মূল কুরআন ছেরাজিয়া নূরানি মাদরাসা’ প্রাঙ্গণে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন উদ্বোধন করেন জয়াগ ইউপি চেয়ারম্যান শওকত আকবর পলাশ। পরে দন্ত, গাইনি মেডিসিনের ওপর চারজন অভিজ্ঞ চিকিৎসকের মাধ্যমে অসহায়, গরিব ও দুস্থ রোগীদের বিনা মূল্য চিকিৎসা সেবা দেওয়ার পাশাপাশি ব্লাড গ্রুপ পরীক্ষা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘একটিভ’ গ্রুপের চেয়ারম্যান আলহাজ জাহাঙ্গীর কবির। এছাড়া অন্যদের মধ্যে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সামাদ, মহিনউদ্দিন প্রমুখ এই মেডিকেল ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : লাখো মোমবাতি জ্বালিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা

সংগঠনের সভাপতি হাফিজ আহম্মেদ সাগরে সভাপতিত্বতে ও সমাজসেবক আবু মোহাম্মদ মহসিনের সঞ্চালনায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে আরও উপস্থিত ছিলেন- অগ্রণী ব্যাংকের মিরপুর শাখার এজিএম নুরুল আমিন, ‘কুলুশ্রী ওমর আলী উচ্চ বিদ্যালয়ের’ প্রধান শিক্ষক সালেহ আহম্মদ বাবুল, ‘জয়াগ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের’ প্রধান শিক্ষক বেলাল হোসেন পাটোয়ারি, ইউপি সদস্য মো. শফিকুল ইসলাম ও বিশিষ্ট সমাজসেবক মো. তন্ময় প্রমুখ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড