• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রীদের সঙ্গে অধ্যক্ষের নাচের ভিডিও ভাইরাল

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৯
ছাত্রীদের সঙ্গে নৃত্য
অধ্যক্ষ আলাউদ্দিন আলী ও ছাত্রীদের সঙ্গে তার নাচ (ছবি : সংগৃহীত)

ভাষার মাসে ছাত্রীদের সঙ্গে হিন্দি গানে তাল মিলিয়ে নৃত্য করেছেন চুয়াডাঙ্গার জীবননগর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আলাউদ্দিন আলী। তার এই নাচের ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

গত শনিবার (১৫ ফেব্রুয়ারি) কলেজ প্রাঙ্গণে বসন্ত বরণ উৎসবের আয়োজন করা হয়। শুধু চুয়াডাঙ্গা নয় দেশব্যাপী ছড়িয়ে পড়েছে তার এই নাচের ভিডিওটি।

জানা যায়, ছাত্রীদের সঙ্গে নৃত্যের ভিডিওটি মঙ্গলবার দুপুরের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ১ মিনিট ৩৫ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, বেশ কয়েকজন শাড়ি পরা ছাত্রীর সঙ্গে নৃত্য করছেন অধ্যক্ষ। এ সময় তিনি মাথায় টুপি, পাঞ্জাবি ও পাজামা পরিহিত ছিলেন।

ভাষার মাসে ছাত্রীদের সঙ্গে অধ্যক্ষের উদ্যম নৃত্য অভিভাবকসহ জনমনে নানা প্রশ্নের দেখা দিয়েছে। শতশত ফেসবুক ব্যবহারকারী ভিডিওটিতে নানা ধরনের নেতিবাচক মন্তব্য করছেন। অনেকে অধ্যক্ষের কঠোর শাস্তির দাবিও তুলছেন। 

চুয়াডাঙ্গার স্থানীয় দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নাজমুল হক বলেন, ভিডিওটি দেখে আমি হতবাক। একজন প্রতিষ্ঠান প্রধান হয়ে কীভাবে এমন কাণ্ডজ্ঞানহীন কাজ করল অধ্যক্ষ এটিই আমি ভেবে পাচ্ছি না। তিনি অবিলম্বে অধ্যক্ষের শাস্তি দাবি করেন। 

সুজনের চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহবুবুল ইসলাম সেলিম জানান, ভিডিও আমিও দেখেছি। যে কোনো সুস্থ বিবেকবান মানুষ এটির সমালোচনা করবে। 

এ ব্যাপারে অধ্যক্ষ আলাউদ্দিন আলী নিজের কৃতকর্মের সমর্থন করে বলেন, বসন্ত বরণ অনুষ্ঠান চলাকালে ছাত্রীরা জোর করে আমাকে স্টেজে টেনে তুলে নিলে আমি একটু নৃত্য করি। এটিতে আমি দোষের কিছু দেখি না। যেটা করেছি প্রকাশ্যে ফান করেছি। এটি নিয়ে মানুষ কী মন্তব্য করল তাতে আমার কিছু যায় আসে না। 

আরও পড়ুন : অবৈধ নিয়োগে ১০ বছর ধরে অধ্যক্ষ আব্দুর রহিম

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, বসন্ত বরণ অনুষ্ঠান খারাপ কিছু না। তবে প্রতিষ্ঠান প্রধান হয়ে মেয়েদের সঙ্গে ডান্স করা তার উচিত হয়নি। বিষয়টি অবশ্যই তদন্ত করা হবে। তদন্তে অভিযোগের প্রমাণ মিললে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/জেআই 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড