• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২ লাখ টাকার ক্ষতি  

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

১৯ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩২
আগুন
আগুন ( ছবি : দৈনিক অধিকার )

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬টি বসতঘর পুড়ে গেছে। এতে অন্তত ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছে ক্ষতিগ্রস্তরা।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার পরৈকোড়া ইউনিয়নের শিলালিয়া গ্রামে সাবেক ইউপি সদস্য রনজিত দাশের বাড়িতে অগ্নিকাণ্ড ঘটে।

পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার পরৈকোড়া ইউনিয়নের শিলালিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য রনজিত দাশের বাড়িতে অগ্নিকাণ্ড ঘটে। এরপর মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান ছড়িয়ে পড়ে রনজিত দাশ, নাড়ো দাশ, তপন দাশ, নিপুর দাশ ও সজল দাশের বসতঘর পুড়ে যায়। পরে আগুন নেভাতে স্থানীয় লোকজন এগিয়ে আসে। একপর্যায়ে খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: কলেজ ছাত্রের হাতের কব্জি কেটে নিল ছাত্রলীগ

আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ দোলন মিত্র জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড