• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলেজ ছাত্রের হাতের কব্জি কেটে নিল ছাত্রলীগ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৮
কলেজছাত্র রনি
আহত কলেজছাত্র রনি ( ছবি : দৈনিক অধিকার )

৮ বছর আগের হত্যা মামলার আসামিকে পুলিশ গ্রেপ্তারের ঘটনায় বাদীর ছোট ভাই কলেজছাত্র রনির বাম হাতের কব্জি কেটে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালা পাহাড়িয়া ইউনিয়নের ইজারাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর বুধবার হামলাকারীদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

অভিযুক্তরা হলো- ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, ইয়ানুছ আলী, রাসেল, জুয়েল, জাকির, আলী হোসেন, হালিম ও আলামিনসহ অজ্ঞাত আরও ১৫-১৬ জন। 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, হত্যা মামলার আসামিকে পুলিশ গ্রেপ্তার করায় বাদীর বাড়িতে হামলা চালিয়ে কয়েকজনকে আহত করা হয়েছে। আহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়রা জানায়, আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি গ্রামে ৮ বছর আগে মাঈন উদ্দিনের বাবা রব মিয়াকে হত্যা করা হয়। পরে মাইনউদ্দিন বাদী হয়ে বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। গত শনিবার ওই মামলার এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। হত্যা মামলার আসামিকে গ্রেপ্তারের কারণে কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দামের নেতৃতে মাঈন উদ্দিনের বাড়িতে এ হামলা চালানো হয়। 

ভুক্তভোগী মাঈন উদ্দিন জানান, তার বাবা হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়েরের পর থেকে আসামিরা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। গত শনিবার ওই হত্যা মামলার এক আসামিকে পুলিশ গ্রেপ্তার করে। এ ঘটনার জের ধরেই বাড়িতে হামলা চালায় ছাত্রলীগের নেতারা। এ সময় তারা বাড়িতে প্রবেশ করে আমাকে ও আমার স্ত্রী, ছোট ভাই মোহাম্মদ রনি ও মা জাহানারা বেগমের ওপর অতর্কিত হামলা চালায়। এলোপাতাড়ি কোপানোর সময় ছোট ভাই রনির মাথায় গুরুতর আঘাত লাগে। এ সময় তার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। রনিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। এ নিয়ে তার পরিবার আতঙ্কে রয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: কাপ্তাইয়ে ইউপি সদস্যকে অস্ত্রের মুখে অপহরণ

এ ব্যাপারে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জানান, ঘটনাস্থলে তিনি ছিলেন না। তার বিরুদ্ধে যে অভিযোগ আসছে তা মিথ্যা বলেও জানান তিনি। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড