• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে পৃথক ঘটনায় গ্রেপ্তার ৩

  গাজীপুর প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪৭
গ্রেপ্তার
গ্রেপ্তার হওয়া তিন আসামি (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈরে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া অভিযান চালিয়ে আরও এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি নোহা মাইক্রোবাস জব্দ করা হয়।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) কালিয়াকৈর উপজেলার সিনাবহ সরকার মার্কেট এলাকা থেকে অস্ত্রসহ এক যুবক এবং নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মিজমিজি এলাকা থেকে এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়। বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেপ্তারকৃতদের গাজীপুর কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকার মৃত আক্কাছ আলীর ছেলে রফিকুল ইসলাম (৩২) ও চাঁদপুরের কচুয়া থানার জয়নগর বায়েক বাজার এলাকার মো. ওয়ালিউল্লাহর ছেলে আবুল খায়ের (৩৩)।

পুলিশ সূত্রে জানা যায়, রফিকুল ইসলাম মারামারি মামলার ওয়ারেন্টসহ একাধিক মামলার আসামি। তিনি অস্ত্র নিয়ে গত মঙ্গলবার বিকালে কালিয়াকৈর উপজেলার সিনাবহ সরকার মার্কেট এলাকায় অবস্থান করছিলেন।

এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানার ওসি মনিরুজ্জামান খানের নেতৃত্বে বিকাল ৪টার দিকে ওই এলাকায় অভিযান চালিয়ে রফিকুলকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার দেহ তল্লাশি চালিয়ে তার কাছ থেকে দেশীয় তৈরি একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই রাখাল বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।

এছাড়া ওসি (অপারেশন) মনিরুজ্জামানের নেতৃত্বে ওই দিন (মঙ্গলবার) দিবাগত রাত সোয়া ১১টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মিজমিজি এলাকা থেকে আবুল খায়ের নামে এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়। তিনি বিদেশ থেকে আমদানিকৃত স্কয়ার ফার্মাসিউটিক্যাল ওষুধ কোম্পানির পৌনে ৩ কোটি টাকার ওষুধ তৈরির কাঁচামাল ডাকাতির মামলার আসামি। গ্রেপ্তারকৃতদের বুধবার দুপুরে গাজীপুর কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : নন্দীগ্রামে অফিস ও স্বর্ণের দোকান লুট, আটক ১

কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মনিরুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশি তৈরি একটি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ রফিকুলকে গ্রেপ্তার করা হয়। তিনি একাধিক মামলার আসামি। এছাড়া স্কয়ার ফার্মাসিউটিক্যাল ওষুধ কোম্পানির পৌনে তিন কোটি টাকা মূল্যের কাঁচামাল ডাকাতি মামলার আসামি আবুল খায়েরকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড