• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নন্দীগ্রামে অফিস ও স্বর্ণের দোকান লুট, আটক ১

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৭
নন্দীগ্রাম
অফিসে চুরি (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার নন্দীগ্রামে একটি সরকারি অফিস ও চারটি স্বর্ণের দোকানের তালা ভেঙে প্রায় ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ৩টার দিকে নন্দীগ্রাম পৌর শহরের শহীদ আকরাম সড়কে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে দুর্বৃত্তদের একজনকে একটি পিকআপসহ আটক করতে সক্ষম হয়।

জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে নন্দীগ্রাম পৌর শহরের শহীদ আকরাম সড়কে প্রাণিসম্পদ অফিসের পেছনের জানালা কেটে দুর্বৃত্তরা ভেতরে প্রবেশ করে। এরপর আলমারির তালা ভেঙে ফাইল তছনছ করে।

উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. অরুনাংশু মন্ডল বলেন, দুর্বৃত্তরা অফিস থেকে দুইটি মনিটর, একটি স্ক্যানার ও প্রজেক্টর নিয়ে যায়। অফিস সংলগ্ন কামাল সুপার মার্কেটে অবস্থিত সৌদি জুয়েলার্সের মালিক আবুল কালাম আজাদ বলেন, দুর্বৃত্তরা তার দোকানের তালা কেটে ভেতরে প্রবেশ করে প্রায় ১৫ লাখ টাকা মূল্যের সোনার গহনা লুট করে নিয়ে যায়।

এছাড়াও একই সময়ে কামাল সুপার মার্কেট সংলগ্ন পার্থিব প্রাঙ্গণে আপন জুয়েলার্স, সাবিত্রী জুয়েলার্স ও বিসমিল্লাহ টাইলস ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। এসব জুয়েলার্স থেকে রুপা ও চাদনীর কিছু মূল্যবান গহনা নিয়ে গেছে। তবে বিসমিল্লাহ টাইলসে মালামাল তছনছ করলেও কিছু নিতে পারেনি।

এ দিকে, রাত ৩টার দিকে দোকানের সিন্দুক ভাঙার শব্দ পেয়ে মার্কেট সংলগ্ন বাসা থেকে এক ব্যক্তি থানা পুলিশকে বিষয়টি জানায়। এরপরই পুলিশ সেখানে পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তারপর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শুরু করে। ভোর রাতের দিকে বেড়াগাড়ি এলাকা থেকে একটি পিকআপসহ একজনকে আটক করে পুলিশ। পরে ওই পিকআপ থেকে প্রাণিসম্পদ অফিসের দুইটি মনিটর ও স্ক্যানার উদ্ধার করা হয়।

আরও পড়ুন : ধামুইরহাটে নারী মাদক কারবারিসহ গ্রেপ্তার ৬

নন্দীগ্রাম থানার ওসি মোহাম্মদ শওকত কবির বলেন, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে জড়িতদের শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। চুরি হওয়া কিছু মালামাল উদ্ধার করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড