• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে মোটরসাইকেল চুরির দায়ে পুলিশ আটক

  কুড়িগ্রাম প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৭
পুলিশ
কুড়িগ্রামে মোটরসাইকেল চুরির ঘটনায় এক পুলিশ সদস্য গ্রেপ্তার (ছবি : সংগৃহীত)

কুড়িগ্রামে মোটরসাইকেল চুরির ঘটনায় এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। কোর্ট চত্বরে নিরাপত্তার দায়িত্বে থাকা অবস্থায় তিনি নিজে চুরির ঘটনাটি ঘটান। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকালে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালত চত্বরে এ ঘটনা ঘটে।

আদালতের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই পুলিশ সদস্যকে চোর হিসেবে শনাক্ত করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রসেস সার্ভার কর্মী আল আমিন আহমেদ তাড়াহুড়ো করে মোটরসাইকেলের মধ্যে চাবি রেখে বায়োমেট্রিক হাজিরা দিতে চলে যান। তাৎক্ষণিকভাবে ফিরে এসে তার মোটরসাইকেলটি পাওয়া যায়নি।

পরে সিসি ক্যামেরায় দেখা যায় কোর্ট চত্বরের দায়িত্বে থাকা কনস্টেবল তারিকুল ইসলাম (৩৪) মোটরসাইকেলটি ড্রাইভ করে নিয়ে গেছেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসনকে জানানো হয়। বিকালে মোটরসাইকেলের মালিক আল আমিন আহমেদ বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় মামলা করেন।

গ্রেপ্তার হওয়া পুলিশ কনস্টেবল তারিকুল ইসলাম রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার তরফবাহাদ্দি গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে।

কুড়িগ্রামের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এসএম আব্রাহাম লিংকন জানান, কোর্ট চত্বরে নিরাপত্তার দায়িত্বে থেকে চুরি, এই ঘটনা সত্যিই দুঃখজনক। এতে ব্যক্তির কলঙ্ক প্রতিষ্ঠানের বিরুদ্ধে যায়। পুলিশ সুপার দ্রুত ব্যবস্থা নেয়ায় মর্যাদা রক্ষা পেয়েছে। তাকে সাধুবাদ জানাচ্ছি।

আরও পড়ুন : কোস্টগার্ডের অভিযানে চোরাই কাপড়সহ ১২ জন আটক

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, পুলিশ সুপারের নির্দেশে ঘটনার পর পরই অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত তারিকুল ইসলামের বিরুদ্ধে মামলা করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড