• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঋণের বোঝা সইতে না পেরে যুবকের আত্মহত্যা

  গাজীপুর প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৭
আত্মহত্যা
টঙ্গীতে ঋণের বোঝা সইতে না পেরে যুবকের আত্মহত্যা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের টঙ্গীতে ঋণের বোঝা সইতে না পেরে এক যুবক আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকালে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত মো. মামুন (২৫) জামালপুর জেলার নান্দিনা গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে। মামুন তার পরিবার নিয়ে টঙ্গীর মধ্য আরিচপুর এলাকার আবুল হোসেনের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ জানায়, নিহত মামুন কোনো কাজ না পেয়ে দীর্ঘদিন যাবত হতাশায় ভুগছিলেন। স্ত্রী শারমিন আক্তার কাজ করেন একটি পোশাক কারখানায়। তাদের দুটি সন্তান রয়েছে। অভাবের কারণে মামুন এলাকায় অনেকের কাছ থেকে টাকা ঋণ করেন। স্বামীর ঋণ পরিশোধ করতে ও নিজের সংসার চালাতে মামুন স্ত্রীর নাম ও বিভিন্ন নামে এনজিওসহ কয়েকটি সংস্থা ও ব্যক্তির কাছ থেকে চড়া সুদে ঋণ নেন। এভাবে তিনি কয়েক লাখ টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েন। এই টাকার সুদসহ কিস্তি কোনোভাবেই পরিশোধ করতে পারছিলেন না। পাওনাদাররা বিভিন্ন সময়ে তার বাড়িতে গিয়ে হানা দিতে থাকেন। ঘটনার দিন সকালে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে নিজ ঘরের সিলিংয়ের সঙ্গে রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

আরও পড়ুন : বগুড়ায় বিয়ের আসরে বাবার মুচলেকা

টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড