• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে সড়কে নিভল ব্যবসায়ীর প্রাণ

  টাঙ্গাইল প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৫৩
ব্যবসায়ী
নিহত ব্যবসায়ী রোমেজ উদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের সখিপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. রোমেজ উদ্দিন (৪২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। তিনি সখীপুর বাজার বণিক বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মহানন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে জেলার বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের মৃত মোহাম্মদ আলীর ছেলে। বর্তমানে তিনি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মিলপাড় এলাকায় বসবাস করতেন।

জানা যায়, সোমবার সকালে সখিপুর থেকে কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানি যাওয়ার পথে মহানন্দপুর বাজারের দক্ষিণ পাশের বাইদে ট্রাফিক ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. শামীমা আহমেদ জানান হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

নিহত রোমেজ উদ্দিন সখিপুর বাজার বণিক বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের যুগ্ম সাধারণ সম্পাদক ও ফাহিম সুপার মার্কেটের সাবিদ গার্মেন্টস এন্ড প্যান্ট হাউজের মালিক এবং বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের সাবেক মেম্বার ছিলেন।

আরও পড়ুন : ধান ছেড়ে তামাক চাষে ঝুঁকছে কৃষক

সখিপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড