• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পণ্য পরিবহনের আড়ালে ফেনসিডল পাচার, আটক ৩

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৭
আটক
কাভার্ড ভ্যানে ফেনসিডিল পাচারকালে আটক মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

পণ্য পরিবহনের আড়ালে কাভার্ড ভ্যানে ফেনসিডিল পাচারকালে নারায়ণগঞ্জে তিনজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১- এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী।

এর আগে একই দিন ভোররাতে জেলার সোনারগাঁ উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষারিয়ার চর মেঘনাঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারিরা হলো- জহিরুল আলম (৩২), জামাল হোসেন (২৮) ও আকাশ (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১- এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, আটক আসামিরা চট্টগ্রাম থেকে একটি হলুদ রঙের কাভার্ড ভ্যানে তুলা বোঝাই করে ঢাকার দিকে যাচ্ছিল। পরে গোপন সংবাদে র‌্যাব সদস্যরা ওই কাভার্ড ভ্যানটিতে তল্লাশি চালিয়ে তুলার আড়ালে লুকিয়ে রাখা ৪৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

আরও পড়ুন : নাটোরে সড়কে ঝরল প্রধান শিক্ষকের প্রাণ

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। এরই ধারাবাহিকতায় তারা নারায়ণগঞ্জ ও ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয়সহ এসবের সরবরাহ করে আসছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড