• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে গ্রামবাসীর সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

  ফরিদপুর প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০২০, ২১:১২
থানা
সালথা থানা ভবন (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত রাজু কারিগর (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে জেলার সালথা উপজেলার ঠেনঠেনিয়া গ্রামের শ্বশুরবাড়িতে ওই যুবকের মৃত্যু হয়।

নিহত রাজু নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের সিরাজ কারিগরের ছেলে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার পর থেকেই ওই যুবক শ্বশুরবাড়িতে অবস্থান করছিল বলে নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে।

এর আগে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৯ জানুয়ারি ঈশ্বরদী গ্রামের বর্তমান মেম্বার ওয়াদুদ মাতুব্বরের সমর্থকদের সঙ্গে সাবেক মেম্বার মাসুদ মাতুব্বরের সমর্থকদের সংঘর্ষ হয়। এই সংঘর্ষে মাসুদ মেম্বারের সমর্থক রাজু কারিগরসহ ১০ জন আহত হন। পরে গুরুতর আহত রাজু কারিগরসহ এনায়েত মাতুব্বর নামে অপর একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া অন্যদের নগরকান্দা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

দীর্ঘদিন ফমেকে চিকিৎসা শেষে রাজু কারিগরকে সম্প্রতি ছাড়পত্র দেওয়া হয়। হাসপাতালের ছাড়পত্র নিয়ে রাজু পরবর্তীকালে নিজ বাড়িতে না ফিরে শ্বশুরবাড়ি সালথা উপজেলার ঠেনঠেনিয়া গ্রামে যান। একপর্যায়ে শনিবার বিকালে শ্বশুরবাড়িতেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে রাজুর বাবা সিরাজ কারিগর দৈনিক অধিকারকে বলেন, ‘সংঘর্ষের সময় আমার ছেলের বুকে টেটা দিয়ে কুপিয়ে আহত করা হয়। কয়েকদিন আগে হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়। শনিবার বিকালে সালথায় শ্বশুরবাড়িতে রাজুর মৃত্যু হয়।’

আরও পড়ুন : প্রেমের টানে টাঙ্গাইলে নেপালি তরুণী

এ দিকে, নগরকান্দা থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেন বলেন, ‘রাজুর মৃত্যুর সংবাদ শুনেছি। এলাকায় যে কোনো ধরনের বিশৃঙ্খলা ঠেকাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।’

ঘটনার সত্যতা স্বীকার করে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ আলী জিন্নাহ জানান, রাজুর মৃত্যুর সংবাদ পেয়ে তার শ্বশুরবাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টিতে পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড