• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

  লালমনিরহাট প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৪০
গ্রেপ্তার
গ্রেপ্তার (ছবি : ফাইল ফটো)

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন ভোলা (৫৫) নামে শ্বশুরকে গ্রেপ্তার করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে সোমবার (১০ ফেব্রুয়ারি) রাতে কালীগঞ্জ থানায় শ্বশুরের বিরুদ্ধে মামলা করেন। পেশায় ভ্যান চালক আমজাদ হোসেন ভোলা কালীগঞ্জ উপজেলার ভোটমারী এলাকার সফর উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আমজাদ হোসেনের ছেলের সঙ্গে শারীরিক প্রতিবন্ধী ওই নারীর বিয়ে হয় প্রায় আট মাস আগে। বিয়ের পর থেকেই সে শ্বশুর বাড়িতে থাকলেও তার স্বামী কাজ করতেন পঞ্চগড়ে।

মামলার এজাহারে বলা হয়েছে, স্বামীর অনুপস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে প্রায়ই ওই নারীকে ধর্ষণ করত তার শ্বশুর। এরই ধারাবাহিকতায় সোমবার দুপুরে বাড়ি ফাঁকা থাকার সুযোগকে কাজে লাগিয়ে আমজাদ হোসেন পুত্রবধূকে ধর্ষণ করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে শ্বশুরকে হাতেনাতে গ্রেপ্তার করে এবং পুলিশের কাছে সোপর্দ করে।

আরও পড়ুন : বরযাত্রীবাহী মাইক্রোবাস থেকে বিয়ার-মদ উদ্ধার, গ্রেপ্তার ৩

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রথমে স্থানীয়রা তাকে আটকে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে শ্বশুর আমজাদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। ওইদিন রাতে ভুক্তভোগী ওই পুত্রবধূ শ্বশুরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড