• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টঙ্গীতে পার্লারকর্মীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪ ধর্ষক 

  গাজীপুর প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ২১:৩৬
গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত আসামিরা ( ছবি : দৈনিক অধিকার )

গাজীপুর মহানগরীর টঙ্গীর হিমার দিঘি এলাকায় বিউটি পার্লারের এক কর্মীকে (১৫) গণধর্ষণের অভিযোগ উঠেছে পরিবহন শ্রমিকদের বিরুদ্ধে।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগী ওই তরুণীকে উদ্ধার করে। পরে এ ঘটনায় ভুক্তভোগীর মা টঙ্গী থানায় ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ ৪ ধর্ষককে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার আক্কাস আলীর ছেলে মো. শাহবুদ্দিন (২০), জামালপুরের বকশিগঞ্জ উপজেলার বিল্লাল মন্ডলের ছেলে বাবু মন্ডল (২০), ময়মনসিংহের গৌরিপুর উপজেলার আবুল হোসেনের ছেলে তোফাজ্জল হোসেন (১৯) ও মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার খোরশেদ আলমের ছেলে মো. নয়ন (১৮)।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই তরুণী একজন পার্লারকর্মী। সে শুক্রবার রাত পৌনে ১২টার দিকে প্রতিবেশী ছোট ভাই আলমকে (১২) সঙ্গে নিয়ে পার্লার থেকে অটোরিকশায় করে পূর্ব আরিচপুর এলাকায় নিজ বাসার যায়। পথে নিটল টাটা ফ্যাক্টরির সামনে পৌঁছালে চার যুবক তাদের অটোরিকশা গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তরা তরুণীকে টানা-হেচঁড়া করে রিকশা থেকে নামিয়ে দেয়। পরে ওই তরুণীকে একটি নির্জন স্থানে পার্কিং করা ট্রাকের ওপর নিয়ে ধর্ষণ করে। এ সময় তরুণী সঙ্গে থাকা ছোট ভাই আলম বাধা দিতে গেলে তাকে বেঁধে রাখে দুর্বৃত্তরা।

পরে অটোরিকশা চালক শামিম কৌশলে পালিয়ে গিয়ে বিষয়টি টঙ্গী পূর্ব থানার পুলিশকে অবহিত করে। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষণে শিকার তরুণী ও তার ভাইকে উদ্ধার করে। এ সময় ধর্ষণে জড়িত ৪ যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন: হেলপার সাদ্দাম হত্যায় অংশ নেয় ৬ জন

টংগী পূর্ব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম জানান, গ্রেপ্তার হওয়া চার যুবক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। ভুক্তভোগী ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড