• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেলপার সাদ্দাম হত্যায় অংশ নেয় ৬ জন 

  ফরিদপুর প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ২০:০৫
গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত ৪ খুনি ( ছবি : দৈনিক অধিকার )

ফরিদপুরে গাড়ির নতুন দুটি টায়ার চুরিকে কেন্দ্র করে ঘুমন্ত হেলপার সাদ্দামকে (২২) হত্যা করা হয়। হত্যাকাণ্ডে অংশ নেয় ৬ জন।

শনিবার (৮ ফেব্রুয়ারি) বিকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার মো. আলিমুজ্জামান। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে গ্রেপ্তারকৃতরা।

সাদ্দাম শেখ ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিযনের পূর্ব আড়পাড়া গ্রামের আতিয়ার শেখের ছেলে।

জানা যায়, গত বছর ২৪ অক্টোবর ভোরে ফরিদপুর-খুলনা রুটে চলাচলকারী নিউ নূপুর পরিবহনের একটি বাসকে ভাঙ্গা উপজেলার চৌরাস্তা এলাকায় পাওয়া যায়। ওই বাসের ভেতর থেকে হেলপার সাদ্দাম শেখের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিউ নূপুর পরিবহনের মালিক মো. জয়নাল আবেদীন বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ফরিদপুরের নূপুর পরিবহনের ওই বাসটি প্রতিদিন সকাল ৬টার দিকে ভাঙ্গা রাস্তার মোড় থেকে খুলনার উদ্দেশে ছেড়ে যায়। আবার রাতে ওই বাসটি ফিরে এসে ফরিদপুর বাস টার্মিনালে পার্কিং অবস্থায় ছিল। আর ওই বাসেই ঘুমিয়ে ছিল সাদ্দাম।

পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, শহরের পশ্চিম খাবাসপুর এলাকার বাসিন্দা জনি মোল্লা (২৫), একই এলাকার মেহেদী আবু কাওসার (২০) নূপুর পরিবহনের ওই বাসের দুটি নতুন টায়ার রিং চুরি করার চেষ্টা করে। আর এতে বাধা পেয়ে সাদ্দামকে শ্বাসরোধ করে হত্যা করে তারা। এ হত্যাকাণ্ডে তাদের দুজনের সঙ্গে আরও ৪ জন অংশ নেয়।

তিনি আরও জানান, ওই হত্যাকাণ্ডের পর গত ১৬ নভেম্বর একটি ইজিবাইক ছিনতাই ও চালককে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় জনি মোল্যা ও মেহেদি আবু কাওসার কারাগারে আটক রয়েছে। তারা এ মামলায় সাদ্দামকে শ্বাসরোধে হত্যার বর্ণনা দিয়ে ফরিদপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী সালথা উপজেলার গট্টি ইউনিয়নের রসুলপুর গ্রাম থেকে মামলার অপর দুই আসামি সাজ্জাদ হোসেন মাতুব্বর (২৫) ও ফরিদপুর সদর উপজেলার কৈজুরি ইউনিয়নের বদরপুর এলাকার আলমগীর হোসেনকে (৩২) গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: ফেসবুকে ভুয়া প্রশ্ন বিক্রির অভিযোগে তরুণ আটক

মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল জব্বার জানান, গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আলমগীর হোসেনকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া ওভার ব্রিজ থেকে এবং সাজ্জাদকে ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। মামলার অপর দুই আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড