• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে করোনা আতঙ্ক, চীন ফেরত শিক্ষার্থী হাসপাতালে

  রংপুর প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১৭
হাসপাতাল
রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

করোনা ভাইরাস সন্দেহে চীন থেকে ফেরত শিক্ষার্থীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভর্তির পরপরই তাকে মেডিকেলের আইস্যুলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অতিরিক্ত পরিচালক ডা. মোকাদ্দেম হোসেন জানান, গত ২৯ জানুয়ারি চীন থেকে দেশে ফেরেন তাজদিদ হোসেন। বিমানবন্দরে স্বাস্থ্য পরীক্ষা শেষে তার নিজ বাড়ি নীলফামারীর ডোমারে চলে আসেন। গত রাতে তিনি জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। দুপুরে তিনি রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে আসেন। তাজদিদ হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত কি না চিকিৎসকরা এখনো নিশ্চিত না বলে জানান তিনি।

তিনি বলেন, তাজদিদ চীনের আনহুই প্রদেশের আনহুই ইউনির্ভাসিটি অ্যান্ড টেকনোলজিতে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিপ্লেমা করার জন্য গত ২০১৭ সালের জুন মাসে চীনে যান। সেখানে প্রায় আড়াই বছর ধরে অবস্থান করেন ।

আরও পড়ুন : বাগেরহাটে অবৈধ যানবাহন বন্ধে চলছে অভিযান

এ দিকে রংপুর করোনা ভাইরাসের মেডিকেল পরীক্ষার কোনো ব্যবস্থা না থাকায় বিষয়টি আইডিসিআরকে জানানো হয়েছে বলে স্বীকার করেন তিনি। ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড