• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৩

  ময়মনসিংহ প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩৯
ডাকাত
আটক তিন ডাকাত (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মল্লিকপুর এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। 

আটককৃত ডাকাতরা হলো- ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের রাউলেরচর গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে ফারুক আহম্মেদ (৪০), একই গ্রামের আব্দুল কাদিরের ছেলে মো. ফজলুল হক এবং কবির ভোলসোমা গ্রামের মো. মাহমুদ আলীর ছেলে আবু ছাঈদ (৪১)। 

সোমবার (৩ ফেব্রুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের মল্লিকপুর এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। 

পরে থানায় মামলা দায়ের করে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) তাদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় হত্যা, সন্ত্রাসী ও ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে বলে পুলিশ জানায়। 

আরও পড়ুন : বোর্ডসভা না করেই পঞ্চম থেকে সপ্তম গ্রেডে পদোন্নতি

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান, ওই ডাকাতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। উপজেলার মল্লিকপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল তারা। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে গিয়ে অভিযান পরিচালনা করে। এ সময় ডাকাত দলের অন্য সদস্যরা টের পেয়ে পালিয়ে গেলেও তিনজনকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ছাড়াও দুইটি লোহার রড ও ২০ ফুট দড়ি উদ্ধার করা হয়েছে। 

ওডি/এএসএল

 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড