• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে আ. লীগ ও জাপার সংঘর্ষে আহত ৬

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:২০
আ. লীগ
আ. লীগ কার্যালয়ে ভাঙচুর (ছবি : দৈনিক অধিকার)

এলাকায় একক আধিপত্য নিয়ন্ত্রণকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পাচাঁনী এলাকায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বাড়িঘর ভাঙচুরের ঘটনাও ঘটে। সংঘর্ষে দুপক্ষের কমপক্ষে ছয়জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার (৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের খাসেরগাঁও গ্রামের হযরত আলীর ছেলে আওয়ামী লীগ নেতা জলিল মিয়ার সঙ্গে একই এলাকার জাতীয় পার্টির সমর্থক কুদ্দুস মিয়ার বাকবিতণ্ডা হয়। এর জের ধরে জলিল মিয়ার লোকজন কুদ্দুস মিয়ার ওপর হামলা চালায়।

পরে কুদ্দুস মিয়া, জাহাঙ্গীর মেম্বর, মনির হোসেন মেম্বরসহ ১০ থেকে ১২ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে জলিল মিয়া ও মাসুদ মিয়াকে মারধর করে আওয়ামী লীগের অফিসসহ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে আহত জাতীয় পার্টির নেতা মনির মেম্বার ও জাহাঙ্গীর মেম্বার বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুদ্দুস মিয়াকে পিটিয়ে আহত করে আ. লীগের নেতাকর্মীরা। পরে তাকে মারধরের বিষয়টি জলিল মিয়ার কাছে জানতে চাওয়ায় তারা আমাদের ওপর হামলা চালিয়েছে।

অপরদিকে আওয়ামী লীগ নেতা জলিল মিয়া বলেন, তিনি কোনো সংঘর্ষের সঙ্গে জড়িত নন। মনির মেম্বার ও জাহাঙ্গীর মেম্বরের লোকজন হামলা চালিয়ে তার লোকজনকে মারধর করে তার অফিস ও বাড়িঘর ভাঙচুর করেছে।

আরও পড়ুন : টাঙ্গাইলে প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্য গ্রেপ্তার

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড