• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনের কেবিনে নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় অধ্যক্ষ আটক

  জামালপুর প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি ২০২০, ২০:১০
আব্দুস সালাম চৌধুরী
কলেজ অধ্যক্ষ আব্দুস সালাম চৌধুরী ( ছবি : সংগৃহীত )

ট্রেনে নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় কলেজের এক অধ্যক্ষকে আটক করা হয়েছে। আটককৃতের নাম আব্দুস সালাম চৌধুরী। তিনি জামালপুরের ইসলামপুর জে জে কে এম গালর্স হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ।

রবিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের একটি কেবিন থেকে কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম চৌধুরীকে আপত্তিকর অবস্থায় আটক করে দেওয়ানগঞ্জ জিআরপি পুলিশ ফাঁড়ি। তিনি জামালপুর শহরের বেলটিয়া এলাকার মৃত সিরাজুল হকের ছেলে।

জিআরপি পুলিশ সূত্রে জানা যায়, দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ঘ নম্বর কোচের একটি কেবিন বুকিং করে কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম। এ সময় তার সঙ্গে ছিলেন কলেজের প্রাক্তন এক ছাত্রী (২৭)। আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটি মেলান্দহ স্টেশন অতিক্রম করার পর মেয়েসহ ট্রেনের ওই কেবিনটি ভেতর থেকে বন্ধ থাকায় যাত্রীদের সন্দেহ হয়। কেবিনের বাইরে থেকে ডাকাডাকির পরও দরজা না খোলায় ট্রেনে কর্তব্যরত জিআরপি পুলিশকে বিষয়টি জানায় যাত্রীরা। পরে জিআরপি পুলিশ কেবিনের ভেতরে ওই ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় অধ্যক্ষ আব্দুস সালামকে আটক করে।

এ সময় তাদের দুজনকে আটক করে দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে তাদের আন্তঃনগর তিস্তা ট্রেনে করেই জামালপুর জিআরপি থানায় নিয়ে আসা হয়। আটক ছাত্রীর বাড়ি জামালপুরের ইসলামপুর উপজেলার পৌরসভা এলাকায়।

আরও পড়ুন- আবরার হত্যা: খুনি ছেলের শোকে মারা গেলেন বাবা

জামালপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রেনে অনৈতিককাজে লিপ্ত থেকে জনগণের মাঝে অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি করার অপরাধে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড