• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪৫ ঘণ্টা পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার 

  যশোর প্রতিনিধি

০১ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৫
যশোর
ছবি : দৈনিক অধিকার

যশোরে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণের প্রায় ৪৫ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে পিবিআইর যশোরের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমানের নেতৃত্বে একটি আভিযাত্রিক দল তুলিকে উদ্ধার করে। পরে আদালতে তুলির জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

অপহৃত জিন্নাতুন নেছা তুলি যশোর বিমানবন্দর স্কুলের নবম শ্রেণির ছাত্রী এবং সদর উপজেলার সুজলপুর গ্রামের আজিজুর রহমানের মেয়ে।

জানা গেছে, বিমানবন্দর স্কুল থেকে বাড়ি ফেরার সময় ক্যান্টনমেন্ট বাইপাস রোডের প্রয়াস স্কুলের সামনে থেকে তুলিকে সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার নূরপুর মধ্যপাড়া গ্রামের হাফিজুর খাঁর ছেলে মাসুদসহ ৪ জন জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ ঘটনায় তুলির বাবা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করেন, মামলা নম্বর সিআর ২১৬/২০২০। পরে আদালত পিবিআইকে ৪৮ ঘণ্টার মধ্যে স্কুলছাত্রীকে উদ্ধার করে আদালতে হাজির করার সময় নির্ধারণ করে দেয়।

আরও পড়ুন : বঙ্গবন্ধুর কৃষি বিপ্লবের স্বপ্ন পূরণে কাজ করছে বাকৃবি : ড. গওহর রিজভী

আদালতের নির্ধারিত ৪৮ ঘণ্টার মধ্যেই প্রায় ৪৫ ঘণ্টা পর অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করতে পিবিআই সক্ষম হয়েছে বলে পিবিআই যশোর জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম.কে. এইচ জাহাঙ্গীর হোসেন জানিয়েছেন।

ওডি/এমআরকে

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড