• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোয়া কোটি টাকার ইয়াবা পাচারকালে ধরা পড়ল ৩ জন

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

৩১ জানুয়ারি ২০২০, ২২:৫৪
আটক
বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক তিনজন (ছবি : দৈনিক অধিকার)

মালবাহী ট্রাকে করে মাদক পাচারের সময় নারায়ণগঞ্জে সোয়া কোটি টাকা মূল্যের ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে জেলার রূপগঞ্জ উপজেলাধীন এশিয়ান হাইওয়ের কাঞ্চন পৌরসভা এলাকায় ট্রাকে তল্লাশি করে ওই ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

আটকরা হলো- গাজীপুর জেলার জয়দেবপুর থানা এলাকার শাহজাহান মিয়ার ছেলে মোবারক হোসেন, সদর থানার আব্দুল বারেকের ছেলে আব্দুল সেলিম এবং জয়দেবপুর থানা এলাকার নুর ইসলামের ছেলে আহসান উল্লাহ।

র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী দৈনিক অধিকারকে জানান, বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) রাতে একটি ট্রাক বিপুল পরিমাণ মাদক নিয়ে কক্সবাজারের পথে রওনা হয়েছে- এমন তথ্যে র‌্যাব শুক্রবার সকালে কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় চেকপোস্ট বসায়। পরে তাইজুদ্দিন প্রধানের বাড়ির সামনের ওই চেকপোস্টে বিভিন্ন গাড়িতে তল্লাশি করা হয়। এ সময় একটি ট্রাক র‌্যাবের উপস্থিতি দেখে দ্রুত গতিতে চেকপোস্ট অতিক্রমের চেষ্টা করে।

আরও পড়ুন : মুক্তিযুদ্ধকালীন মর্টার শেলের সন্ধান

পরে র‌্যাব সদস্যরা ট্রাকটির গতিরোধ করে। এ সময় ওই ট্রাকে তল্লাশি করে প্রায় সোয়া কোটি টাকা মূল্যের ৩৮ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই সঙ্গে আটক তিনজনের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৮ হাজার ৬৩৫ টাকা, পাঁচটি মুঠোফোন সেট ও ৯টি সিমকার্ড উদ্ধার করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড