• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নয়নের অভিভাবককে খুঁজছে পুলিশ

  বাগেরহাট প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ১৯:০০
নয়ন
তানভীর হাসান নয়ন (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের খান জাহান আলী মাজার মোড় থেকে উদ্ধার হওয়া ৮ বছর বয়সী শেখ তানভীর হাসান নয়নের অভিভাবককে খুঁজছে পুলিশ।

বুধবার (২৯ জানুয়ারি) রাতে মাজার মোড় থেকে বাগেরহাট সদর থানা পুলিশের সদস্যরা নয়নকে থানায় নিয়ে আসে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকাল ৫টা পর্যন্ত কোনো অভিভাবককে না পেয়ে পুলিশ বাগেরহাট সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তার মাধ্যমে শিশু নয়নকে খুলনা জেলার দাকোপস্থ সরকারি শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করেছে পুলিশ।

বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহতাব উদ্দিন বলেন, বুধবার রাতে মাজার মোড় এলাকায় দিকবিদিক ঘোরাফেরা করছিল শিশু নয়ন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ সদস্যরা ওকে থানায় নিয়ে আসে। শিশুটির পরনে একটি জিন্সের প্যান্ট, গোল গলার সবুজ সোয়েটার, কলার গেঞ্জি ও পায়ে কেডস ছিল।

পরিচয় জানতে চাইলে নয়ন বলেন, সে সিলেট রেল স্টেশন থেকে এক কিলোমিটার দূরে থাকে। বাবা সেলিম শেখ এবং মাতা সুরাইয়া জান্নাত। বাবা সঙ্গে কোনো যোগাযোগ নেই। মা সুরাইয়া ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। শিশুটির বাবা-মাকে খুঁজে পাওয়ার জন্য আমরা সকল থানায় খবর পাঠিয়েছি। নিরাপদ আশ্রয়ের জন্য বাগেরহাট সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তার মাধ্যমে খুলনা জেলার দাকোপস্থ সরকারি শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে। কেউ যদি এই শিশুর অভিভাবকত্ব দাবি করে তাহলে ০১৭১৩৩৭৪১২২ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন তিনি।

আরও পড়ুন : গাজীপুরে বসতভিটা ও কবরস্থান দখলের অভিযোগ শিল্পপতির বিরুদ্ধে

বাগেরহাট সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা এএমএম ফজলে এলাহী বলেন, শিশুটিকে আমাদের হেফাজতে নিয়েছি। বিকালে খুলনা জেলার দাকোপস্থ সরকারি শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে। কেউ যদি তার অভিভাবককে খুঁজে পান তাহলে ০১৭২৭২১৫৬৩৮ নম্বরে যোগাযোগ করবেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড