• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় সার্জেন্টের চাঁদাবাজির প্রতিবাদে মহাসড়ক অবরোধ

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২০, ১৮:৩২
মহাসড়ক অবরোধ
চাঁদাবাজির প্রতিবাদে মহাসড়ক অবরোধ (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্বরত পুলিশ সার্জেন্টদের চাঁদাবাজির প্রতিবাদে প্রায় এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে পরিবহন শ্রমিকরা।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার পৈরতলা এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে এ অবরোধ কর্মসূচি চলে। অবরোধ চলাকালে মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

আন্দোলনরত পরিবহন শ্রমিক হেলাল মিয়া জানান, মহাসড়কের দায়িত্বরত পুলিশ সার্জেন্টরা প্রায়ই চাঁদার দাবিতে পরিবহন শ্রমিকদের হামলা-নির্যাতন করে থাকেন। এরই ধারাবাহিকতায় আজ দুপুরে পৈরতলা এলাকায় দিগন্ত লোকাল বাসের চালক মো. সাদেক মিয়াকে মারধর করেন ব্রাহ্মণবাড়িয়া শহর ট্রাফিক বিভাগের সার্জেন্ট ফজলে রাব্বী।

পরে এ খবর ছড়িয়ে পড়লে ট্রাফিক সার্জেন্ট ফজলে রাব্বীর বিচার এবং অপসারণের দাবি তোলে। এ সময় পরিবহন শ্রমিকেরা যানবাহন এলোপাতাড়ি রেখে শহরের ঘাটুরা এবং কাউতলী এলাকায় ব্যারিকেড সৃষ্টি করেন।

অপর শ্রমিক সাদেক মিয়া জানান, তাদের (পুলিশ সার্জেন্ট) অত্যাচারে মহাসড়কে গাড়ি চালানো অনেকটাই কঠিন হয়ে পড়েছে। তাদের কথাবার্তা নেই হঠাৎ করে এসে হামলা-নির্যাতন চলায়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া শহর ট্রাফিক বিভাগের টিআই মো. নূর বলেন, আমাদের সঙ্গে শ্রমিক ভাইদের ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা দোষী সার্জেন্টের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

আরও পড়ুন : বগুড়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে অগ্নিসংযোগ

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, আগামীকাল বেলা ১১টার সময় পরিবহন শ্রমিক ও জেলা ট্রাফিক বিভাগের সঙ্গে যৌথ বৈঠক ডাকা হয়েছে। এ বিষয়টি আন্দোলনরত শ্রমিকদের জানালে তারা মহাসড়ক থেকে ব্যারিকেড তুলে নেয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড