• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে অগ্নিসংযোগ

  বগুড়া প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২০, ১৮:১৬
অগ্নিসংযোগ
পুড়ে যাওয়া বসতঘর ও মালামাল (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার সোনাতলায় উপজেলায় মুক্তিযোদ্ধার বাড়িতে পূর্ব শত্রুতার জেরে অগ্নিসংযোগ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ অগ্নিকাণ্ডে শ্যালো মেশিনসহ মূল্যবান আসবাবপত্র পুড়ে প্রায় লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) মধ্য রাতে এই অগ্নিসংযোগর ঘটনায় পরিবারের লোকজন টের পেয়ে আগুন নিভিয়ে ফেলে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়নের দাউদপুর (মিয়া বাড়ি) এলাকার মৃত সৈয়দ হবিবর রহমানের ছেলে মুক্তিযোদ্ধা সৈয়দ নুরুল ইসলামের বসতবাড়িতে মঙ্গলবার গভীর রাতে কে বা কারা পূর্ব শত্রুতার জেরে আগুন লাগিয়ে দেয়। এতে তার একটি ঘর, শ্যালো মেশিন, মেশিনের যন্ত্রাংশ, ভ্যানগাড়িসহ মূল্যবান আসবাবপত্র পুড়ে যায়। এতে প্রায় লাখ টাকার ক্ষতি সাধিত হয়।

আরও পড়ুন : কিশোরগঞ্জে হত্যা মামলায় ২ ভাইয়ের যাবজ্জীবন

মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা জানান, বসতবাড়ির জায়গা জমি নিয়ে বিরোধের জেরে রাতের অন্ধকারে প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটাতে পারে। এ বিষয়ে থানায় বুধবার (২৯ জানুয়ারি) অভিযোগ করা হয়েছে।

বগুড়ার সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে খতিয়ে দেখা হচ্ছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড