• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে আ. লীগ নেতাকে কুপিয়ে জখম

  বাগেরহাট প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২০, ১৬:৩০
আহত
আওয়ামী লীগ নেতা মো. হাবিবুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটে আওয়ামী লীগ নেতা মো. হাবিবুর রহমানকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। আহত হাবিবুর রহমান শহরের হাড়িখালি গ্রামের আব্দুর ছত্তার শেখের ছেলে এবং বাগেরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

বুধবার (২৯ জানুয়ারি) বেলা ১১টায় শহরের হাড়িখালিস্থ তার নিজ বাড়ির সামনের রাস্তায় প্রতিপক্ষরা তার ওপর হামলা করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন মো. হাবিবুর রহমান বলেন, বাইরের কাজ সেরে মোটরসাইকেলযোগে ১১টার দিকে বাড়িতে আসি। বাড়ির সামনে পৌঁছালে রেজাউল ইসলাম ও রাজার নেতৃত্বে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা কয়েকজন আমার ওপর হামলা করে। উপর্যুপরী আমার হাত ও পায়ে কোপায়। একপর্যায়ে আমার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আমাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন: পদ্মা সেতুর রেলসংযোগের ভাঙ্গা-যশোর অংশের পুনর্বাসন শুরু

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড