• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মীরসরাইয়ে সাংবাদিকের বাড়িতে ১০ দিনে দুইবার ডাকাতি

  মীরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

২৬ জানুয়ারি ২০২০, ২১:৪৪
১০ দিনে দুইবার ডাকাতি
১০ দিনে দুইবার ডাকাতি (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের মীরসরাই প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার মীরসরাই প্রতিনিধি এম মাঈন উদ্দিনের বসতঘরে ১০ দিনে দুইবার ডাকাতির ঘটনা ঘটেছে।

শনিবার (২৫ জানুয়ারি) রাত ৩টার সময় উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সাংবাদিক এম মাঈন উদ্দিনের বড় ভাই আবু নুর বলেন, শনিবার রাত ৩টার সময় ধারালো চাইনিজ কুড়ালসহ বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে বসতঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে প্রায় ১৫ থেকে ১৬ জনের ডাকাত দল। এরপর ডাকাত দল আমার হাত ও মুখ বাঁধার পর ঘরের সবাইকে জিম্মি করে আলমিরার তালা ভেঙে তিনটি বিদেশি টর্চ লাইট, একটি মোবাইল, নতুন কম্বল ও জুস মেশিনসহ নগদ সাড়ে তিন হাজার টাকা নিয়ে যায়।

তিনি আরও বলেন, গত ১৬ জানুয়ারি আমার বাবা মারা যাওয়ার রাতেও ডাকাতির ঘটনা ঘটেছে। ওই সময় ডাকাত দল আমার খালাতো বোনের এক ভরি ওজনের স্বর্ণের চেইন, দুই জোড়া কানের দুল ও একটি মোবাইল নিয়ে যায়। এ নিয়ে ১০ দিনের ব্যবধানে দুইবার ডাকাতির ঘটনা ঘটায় পরিবারের সবাই আতঙ্কের মধ্যে দিনযাপন করছে।

মীরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, সাংবাদিক মাঈন উদ্দিনের বাড়িতে ডাকাতির সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে শীঘ্রই এই ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন : পঞ্চগড়ে পুলিশ-শ্রমিক সংঘর্ষ : পরিস্থিতি শিথিল

এ দিকে, রবিবার (২৬ জানুয়ারি) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মীরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ, নিজামপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবুল হাশেম, ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হাসান টিপু ও স্থানীয় ইউপি সদস্য আহসান উল্ল্যাহ ভূঁইয়া।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড