• বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

  নরসিংদী প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২০, ১৫:৩৪
নিহত
নিহত (ছবি : প্রতীকী)

নরসিংদীর মনোহরদী উপজেলায় বাসের চাপায় রফিক মিয়া (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় মুকুল মিয়া (৩২) নামে অপর এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। 

রবিবার (২৬ জানুয়ারি) সকাল ৮টায় ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মনোহরদী বাসস্ট্যান্ডের উত্তর পাশে কোনাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রফিক মিয়া বড়চাপা ইউনিয়নের নোয়ানগর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে। এছাড়া আহত মুকুল মিয়া একই গ্রামের আলাউদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী এবং থানা সূত্রে জানা যায়, রবিবার সকাল ৮টার দিকে রফিক মিয়া এবং মুকুল মিয়া মোটরসাইকেলযোগে মনোহরদী আসছিলেন। কোনাপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা হাওর এক্সপ্রেস পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই রফিক মিয়া মারা যান। গুরুতর আহত অবস্থায় মুকুল মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।  

আরও পড়ুন : রাস্তার গাছ কেটে নিল প্রভাবশালী মহল

মনোহরদী থানার ওসি মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী রিনা বেগম বাদী হয়ে মনোহরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড