• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতাহাতির ঘটনা থামানোই কাল হলো ক্ষুদ্র ব্যবসায়ীর

  বরগুনা প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২০, ২২:১৬
আহত
হাতাহাতির ঘটনা থামানোর জেরে হামলায় আহত ক্ষুদ্র ব্যবসায়ী সুমন মিয়া (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার আমতলী উপজেলায় সুমন মিয়া (২৫) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ব্যবসায়ীকে আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার আউয়ালনগর গ্রামে এ ঘটনা ঘটে।

আমতলী থানা ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০টার দিকে আউয়ালনগর গ্রামের রাস্তার পাশের দোকানে কাঠমিস্ত্রি জামাল ফকির (৫০) ও বাবুল মীর (৪৫) কাজ করতে ছিল। এ সময় একটি কাঠের টুকরা নিয়ে তাদের উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বিষয়টি হাতাহাতিতে গড়িয়ে পড়ে। এ সময় পাশের ক্ষুদ্র ব্যবসায়ী সুমন মিয়া তাদের উভয়ের মারামারি থামিয়ে দেন।

এরই জেরে কাঠমিস্ত্রি বাবুল মীরের ছেলে রিয়াজের নেতৃত্বে সাইফুল, মিঠু ও শহিদ মল্লিক দেশীয় অস্ত্র নিয়ে ক্ষুদ্র ব্যবসায়ী সুমনের ওপর হামলা করে। এ সময় তারা সুমনের মাথায় এলোপাতাড়ি আঘাত করাসহ তার দোকান ভাঙচুর করে। একই সময় সুমনের দোকান থাকা বিকাশ এজেন্টের ৪০ হাজার টাকা লুটে নিয়ে যায় তারা। পরে স্থানীয়রাসহ সুমনের স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

আহত সুমন মিয়া বলেন, ‘কাঠমিস্ত্রি জামাল ফকির ও বাবুল মীর একটি কাঠের টুকরা নিয়ে মারামারি করে। পরে আমি তাদের উভয়ের মারামারি থামিয়ে দেই। এর কিছুক্ষণ পর বাবুল মীরের ছেলে রিয়াজের নেতৃত্বে কয়েকজন রামদা ও ছেনা (দেশীয় অস্ত্র) দিয়ে আমাকে কুপিয়ে আমার দোকান ভাঙচুর করে এবং দোকানে থাকা বিকাশ এজেন্টের ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।’

এ ব্যাপারে অভিযুক্ত কাঠমিস্ত্রি বাবুল মীরের ছেলে রিয়াজ মুঠোফোনে জানান, ‘ক্ষুদ্র ব্যবসায়ী সুমন মিয়া আমাদের মারধর করেছেন।’

আরও পড়ুন : শীতের রাতে বাবা-মাকে বাড়িছাড়া করল সন্তান

এ দিকে, উপজেলা হাসপাতালের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার গৌরাঙ্গ হাজরা বলেন, ‘সুমন মিয়ার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে হাসপাতালে তার চিকিৎসা চলমান রয়েছে।’

আমতলী থানার ওসি মো. আবুল বাশার দৈনিক অধিকারকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখান থেকে একটি রামদা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড