• রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে গৃহবধূ‌র রহস্যজনক মৃত্যু

  টাঙ্গাইল প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২০, ২০:০৬
লাশ উদ্ধার
প্রতীকী ছবি

টাঙ্গাইলের ভূঞাপুরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনার পর গৃহবধূর শ্বশুর বা‌ড়ির লোকজন পা‌লিয়ে‌ গেছে বলে জানা গে‌ছে। নিহত গৃহবধূ উপজেলার ধুবলিয়া গ্রামের ফারুক হোসেনের স্ত্রী খাদিজা (ফুলতুলি)। 

বৃহস্প‌তিবার (২৩ জানুয়ারি) ময়না তদ‌ন্তের জন্য লাশ টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে পা‌ঠি‌য়ে‌ছে পু‌লিশ। এর আগে বুধবার দুপুরে নিহ‌তের স্বামী উপজেলার ধুবলিয়া গ্রামের ফারুক হোসেনের বাড়ি থে‌কে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।

খা‌দিজার বাবা হুরমুজ আলীর দাবি, তার মেয়েকে যৌতুকের দাবিতে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রে‌খে‌ছে তার শ্বশুর বাড়ির লোকজন। বি‌য়ের সময় খা‌দিজার স্বামী‌কে দুই কিস্তিতে দেড় লাখ টাকা ও এক ভরি স্বর্ণের অলঙ্কার যৌতুক হিসেবে দেওয়া হয়। আবার নতুন করে যৌতুকের দাবি করে মাঝে মধ্যেই নির্যাতন করে আসছিল। 

আরও পড়ুন: গৌরীপুরের সেই শিক্ষক বরখাস্ত

ভূঞাপুর থানার উপপ‌রিদর্শক (এসআই) আনিছুর রহমান জানান, আত্মহত্যা প্ররোচণায় থানার একটি মামলা হয়েছে। বৃহস্প‌তিবার দুপু‌রে লাশ ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

ওডি/ এফইউ


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড