• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সর্পিল ভঙ্গিতে মোটরসাইকেল চালাতে গিয়ে তরুণের মৃত্যু

  পাবনা প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ০০:৩১
নিহত রনি
নিহত রনি (ছবি : দৈনিক অধিকার)

পাবনার সাঁথিয়া উপজেলার কাশীনাথপুরে সড়ক দুর্ঘটনায় রনি (২০) নামে মোটরসাইকেল আরোহী এক তরুণ নিহত হয়েছে। নিহত রনি সাঁথিয়া উপজেলার মাস্টিয়া গ্রামের ইউনুস আলীর ছেলে।

রবিবার (১৯ জানুয়ারি) রাতে সর্পিল (জিগজ্যাগ) ভঙ্গিতে মোটরসাইকেল চালানোর সময় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে কয়েক বছর আগে পড়াশোনা বাদ দেয় বলে স্থানীয়রা জানান।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, রাত ৮টার দিকে ওই তরুণ বগুড়া-নগরবাড়ী মহাসড়ক হয়ে কাশীনাথপুর মোড়ের দিকে যাচ্ছিল। এ সময় বেঙ্গল মিটের কাছে বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সে প্রাণ হারায়। তবে কুয়াশাচ্ছন্ন পরিবেশের জন্য যে গাড়িটির সঙ্গে ধাক্কা লাগে সেটি বাস না ট্রাক তা স্থানীয়রা জানাতে পারেনি বলে জানান তিনি।

আরও পড়ুন : বাবাকে খাবার দেওয়ায় ভাতিজার হাতে চাচা খুন

আমিনুল ইসলাম জানান, হাইওয়ে পুলিশ ঘটনা জানার পরপরই ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহ উদ্ধার করে। তবে তার পরিবার এ ব্যাপারে কোনো অভিযোগ দেয়নি। তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়ে।

কাশীনাথপুর বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক আলাউল হোসেন জানান, রনি তাদের প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড