• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবাকে খাবার দেওয়ায় ভাতিজার হাতে চাচা খুন

  রংপুর প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ০০:০২
রংপুর
জেলার মানচিত্র

রংপুর নগরীর দেওডোবা এলাকায় আপন বড় ভাই, ভাবি ও ভাতিজার হাতে খুন হয়েছেন শামিম হোসেন (৪০) নামে এক ব্যক্তি। এ ঘটনায় ভাবি ও ভাতিজাকে আটক করেছে পুলিশ।

রবিবার (১৯ জানুয়ারি) রাত ১০টার দিকে নগরীর দেওডোবা এলাকায় এই মর্মান্তিক হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃদ্ধ বাবাকে খাওয়ানোর জন্য মুরগির মাংসের তরকারি দিয়ে রাতের খাবার নিয়ে শামিম হোসেন তার বড় ভাইয়ের বাড়িতে যায়। এ সময় শামীমের সঙ্গে বড় ভাবি আনোয়ারার কথা কাটাকাটি হয়ে। এতে তার ভাতিজাও জড়িয়ে যায়। এক পর্যায়ে তিনি তার ভাতিজাকে থাপ্পড় মারেন। এ ঘটনার প্রেক্ষিতে শামিমের বড় ভাই জামিল হোসেন এবং ভাবি আনোয়ারা বেগম তার পথ রোধ করে। এ সময় ভাতিজা আতিকুর রহমান হাতুড়ি দিয়ে শামিম হোসেনের কপালে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার পর নিহতের বড় ভাই জামিল (৪০) পালিয়ে গেলেও ভাবি আনোয়ারা বেগম এবং ভাতিজা আতিকুর রহমানকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ কাওছার এবং কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশীদ।

আরও পড়ুন: চকরিয়ার পাহাড়ে নারীর ঝুলন্ত খুলি উদ্ধার

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ কাওছার জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দুজনকে আটক করা হয়েছে। আসামি জামিলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড