• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লবণবাহী ট্রাকে মাদক পাচার, ১৫ হাজার ইয়াবাসহ আটক ৩

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২০, ২০:৫২
আটক
লবণবাহী ট্রাকে ১৫ হাজার ইয়াবা পাচারকালে আটক তিনজন (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জে লবণবোঝাই ট্রাকের ভেতরে কৌশলে ১৫ হাজার পিস ইয়াবা পাচারকালে তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

শনিবার (১৮ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহরের ঢাকা সিটি বাইপাস সড়কে তল্লাশিকালে ইয়াবাসহ ওই তিনজনকে আটক করা হয়। একই সময় মাদক বহনকারী ওই ট্রাকসহ ২৬০ বস্তা লবণ জব্দ করে র‌্যাব।

ইয়াবাসহ আটকরা হলেন- কক্সবাজারের ঈদগাহ বাদীতলা এলাকার মৃত মনতাজ আহমেদের ছেলে নাসির উদ্দিন (২৪), মিয়াজিপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে সাগর (২৩) ও ঈদগাহ দরগাপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে মহিউদ্দিন (২২)।

র‌্যাব-১১-এর পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, পণ্য পরিবহনের কাজে নিয়োজিত যানবাহনে একটি চক্র মাদক পাচার করছে- এমন তথ্যে শনিবার ভোরে উপশহরের একটি সড়কে চেকপোস্ট বসায় র‌্যাব। পরে ভোর সাড়ে ৫টার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি ট্রাক চেকপোস্টের সামনে আসে। এ সময় র‌্যাব সদস্যরা ওই ট্রাকটিকে সংকেত দিলে চালক র‌্যাবের চোখ ফাঁকি দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। পরে ট্রাকটির গতিরোধ করে তল্লাশি চালানো হলে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরও পড়ুন : এমবিবিএস সেজে বসতেন চেম্বারে, ইউএনওর অভিযানে ধরা

তিনি বলেন, আটক তিনজন স্বীকার করেছে একাধিক সময় তারা লবণবোঝাই ট্রাকে করে মাদকের চালান রাজধানীসহ আশপাশের এলাকায় সরবরাহ করে থাকে। শনিবার দুপুরে তাদের রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড