• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নববধূসহ তিন নারীর মৃত্যু, স্বামীর বিরুদ্ধে মামলা

  যশোর প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২০, ২০:৪৪
স্বামীর বিরুদ্ধে পুলিশের মামলা
সড়ক দুর্ঘটনার শিকার প্রাইভেট কার (ছবি : দৈনিক অধিকার)

যশোরে নববধূসহ তিন নারীর মৃত্যুর ঘটনায় মদ্যপ অবস্থায় প্রাইভেট কার চালক নববধূর স্বামী শফিকুল ইসলাম জ্যোতির বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় কোতোয়ালি থানার এসআই মোখলেচুর রহমান বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, শহরের লোন অফিসপাড়া এলাকার ব্যবসায়ী শফিকুল ইসলাম জ্যোতির সঙ্গে আদ-দ্বীন সখিনা মেডিকেলের চতুর্থ বর্ষের ছাত্রী তনিমা ইয়াসমিন পিয়াসার দেড় বছর আগে বিয়ে হয়। আগামী ২৩ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে পিয়াসাকে তাদের তুলে নেওয়ার কথা ছিল। সেজন্য জ্যোতির বাড়িতে আলোকসজ্জা করা হয়।

পিয়াসা রাতে ফোন করে জ্যোতিকে জানান, তারা আলোকসজ্জা দেখবেন এবং শহর ঘুরবেন। এ কারণে শুক্রবার (১৭ জানুয়ারি) রাত ১০টার দিকে জ্যোতি তার নিজস্ব প্রাইভেট কার নিয়ে বের হন। গাড়িতে পিয়াসার বোন তানজিলা, খালাত ভাইয়ের স্ত্রী আফরোজা তাবাসসুম তিথী, তার মেয়ে মানিজুর এবং জ্যোতির দুই বন্ধু হৃদয় ও শাহিন ছিলেন।

তারা আলোকসজ্জা দেখে শহরে তাদের স্বজনদের দাওয়াত দিয়ে রাত সাড়ে ১২টার দিকে শহরের পালবাড়ি এলাকা থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। ফেরার পথে যশোর শহরের পুরাতন কসবা শহীদ মসিয়ূর রহমান সড়কের (আকিজের গলি) পাশে থাকা একটি বিল্ডিংয়ের প্রাচীর ও বিদ্যুতের খুঁটিতে সজোরে আঘাত করে গাড়িটি। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। গাড়িতে থাকা বাকি চারজন আহত হন।

আরও পড়ুন : মহাকাশে অত্যাধুনিক স্যাটেলাইট পাঠাচ্ছে ইরান

যশোর কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) শেখ তাসলিম আলম জানান, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেট কার চালক বর শফিকুল ইসলাম জ্যোতিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। পরে তার বিরুদ্ধে মামলা দেওয়া হয়। মামলায় একমাত্র জ্যোতিকে আসামি করা হয়েছে। পুলিশ ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়েছে। মামলায় মদ্যপ অবস্থায় বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড